পবিত্র মাহে রমজান উপলক্ষে ‘ফেনী সমিতি মালয়েশিয়া’র উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার কুয়ালালামপুরের জালান ইম্বি অভিজাত বাংলাদেশি রেস্টুরেন্ট রসনা বিলাসে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ফেনী সমিতি মালয়েশিয়ার অন্যতম সদস্য মো. বেলাল হোসেনের পবিত্র দোয়া, মোনাজাতের মধ্য দিয়ে ও সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম হিরনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী সমিতি মালয়েশিয়ার সাধারন সম্পাদক, ব্যবসায়ী মনসুর আল বাসার সোহেল।

অনুষ্ঠানে মালয়েশিয়াস্থ প্রবাসী ব্যবসায়ী, কমিউনিটি ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মীসহ প্রায় দু-শতাধিক প্রবাসীর উপস্থিতিতে পুরো অনুষ্ঠানটি প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

এসময় অনেক নেতৃবৃন্দই ফেনী সমিতি মালয়েশিয়াকে মালয়েশিয়ায় আঞ্চলিক সংগঠনের প্রবর্তক উল্লেখ করে ফেনী সমিতির সকল কর্মকাণ্ডের প্রশংসা করেন এবং ফেনী সমিতি মালয়েশিয়ার সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটি নেতা আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, ইঞ্জিঃ বাদলুর রহমান খাঁন, মোঃ মোশারফ হোসেন, মনিরুজ্জামান মনির, গিয়াস উদ্দিন, শাখাওয়াত হোসেন জোসেফ, এস,এম বশির আলম, মোঃ আক্তার হোসেন, মালয়েশিয়াস্থ চাঁদপুর জেলা সমিতির সভাপতি মোঃ সেলিম নুরুল ইসলাম ও সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা প্রমুখ ।

অনুষ্ঠানে প্যালেস্টাইন ও মিয়ানমারের রোহিঙ্গা সহ সকল মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয় এবং ফেনীর যে কোন উন্নয়নে যার যার অবস্থান থেকে অবদান রাখার সংকল্প ব্যক্ত করেন প্রাবাসীরা ।

এসময় আরো উপস্থিত ছিলেন ফেনী সমিতি মালয়েশিয়া সহ-সভাপতি শেখ জহির, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসাইন ভূইয়া, দফতর সম্পাদক সালেহ আহমেদ সাগর,সদস্য প্রফেসর আরিফ মজুমদার, মো. কাউছার, শরীফ, মো. নূর মোহাম্মদ, দীন মোহাম্মদ, নাসির উদ্দিনসহ মালয়েশিয়ায় অবস্থানরত ফেনীর ব্যবসায়ীবৃন্দ, বিভিন্ন কলেজ ও ভার্সিটিতে অধ্যয়নরত ফেনীর শিক্ষার্থীবৃন্দ, মালয়েশিয়ার বিভিন্ন স্থানে কর্মরত ফেনীর প্রবাসীবৃন্দ।

Previous post ট্রাম্প-কিমের বৈঠক বাতিল
Next post জর্জিয়া রাজ্য সিনেটে শেখ রহমানের জয়
Close