মো. শাহীনুল ইসলাম পাটোয়ারিকে সভাপতি এবং বদরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ছাত্রলীগের মালয়েশিয়া শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন গত ২৯ এপ্রিল এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি কবিরুজ্জামান জীবন, তারেকুল আলম চৌধুরী, রিপন মিয়া, লায়েক আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক এম রায়হান কবির, আরমান হোসেন, জহির রায়হান, রিয়াজ উদ্দিন ফাহাদী ও সাংগঠনিক সম্পাদক কাজী তৌহিদ নিজাম, আরাফাত হোসেন আলিম, মৌদুদ মোল্লা, আবুল কাশেম শাহীন, মো. জুয়েল, সজিবুল ইসলাম সুমন, কাজী মো. ফয়সাল, খন্দকার কামরুল হাসান সুজয়।

এদিকে নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি সংগঠন। এক বিবৃতিতে মালয়েশিয়া আওয়ামী যুবলীগ যুগ্ন আহবায়ক মনসুর আল বাসার সোহেল বলেন, মালয়েশিয়া আওয়ামী যুবলীগ ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে মালয়েশিয়া ছাত্রলীগের নতুন কমিটির সকলকে অভিনন্দন। আশা করি সবাইকে নিয়ে শিক্ষা শান্তি ও প্রগতির প্রত্যয়ে আগামী পথচলা সুন্দর ও সফল হবে। এবং ধন্যবাদ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদকে অন্তত অন্তিম সময়ে হলেও মালয়েশিয়া ছাত্রলীগের প্রতিক্ষার সমাপ্তি ঘটানোর জন্য।

Previous post স্টর্মিকে দেওয়া আইনজীবীর টাকা শোধ করেছেন ট্রাম্প
Next post মিশিগান আওয়ামী লীগের নতুন কমিটি
Close