জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাদণ্ড দেওয়ায় প্রতিবাদ সভা করেছে কুয়েত বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
গত বৃহস্পতিবার রাতে কুয়েত সিটির পৃথক দুটি হোটেলে কুয়েত বিএনপির নেতাকর্মীদের প্রতিবাদ সভায় প্রবাসী নেতাকর্মীদের উপস্থিতি দেয়া যায়।
সিটির একটি হোটেলে কুয়েত বিএনপি কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন কুয়েত বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সোয়েব আহম্মেদ। আক্তারুজ্জামান ও আজীজ উদ্দিন মিন্টুর যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য দেন কুয়েত বিএনপির সাধারণ সম্পাদক প্রকৌশলী কাজী মঞ্জরুল আলম সহ সভাপতি মাইন উদ্দিন, আল আমিন স্বপন, নাছের মুর্তজা সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মায়মুনসহ কুয়েত বিএনপি ও এর সহযোগী সংগঠন এবং প্রদেশ শাখার নেতৃবৃন্দরা।
অন্যদিকে, কুয়েত সিটির আরেকটি হোটেলে প্রতিবাদ সভা করেছে বিএনপির কুয়েত শাখার আরেকটি কমিটি। প্রতিবাদ সভায় সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শরীফ হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদের মোল্লা ও যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান লিটন এর যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন কুয়েত বিএনপির সাবেক সভাপতি মো. চুন্নু মোল্লা।
Previous post টানটান উত্তেজনার মধ্যে বাংলাদেশ কন্স্যুলেটের সামনে পরস্পর বিরোধী কর্মসূচি
Next post আরিফ সাকির মনোবৈকল্য
Close