২০১৭ সালের পুরোটা জুড়েই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত বিভিন্ন নাটকীয় ঘটনার কারণে  আলোচনায় ছিলেন। তার বিয়ে নিয়েও বলিউড জুড়ে চলছিল নানা জল্পনা। সব জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি একটি ফ্যাশন শো’তে অংশ নিতে গিয়ে কঙ্গনা তার বিয়ের পরিকল্পনার কথা জানালেন। কঙ্গনা বললেন, খুব শিগগরীই কবয়ে করছেন তিনি। তার জন্য অবশ্য ভক্তদের ২০১৯ সালের ফ্রেবুয়ারি পর্যন্ত করতে হবে । তবে কাকে তিনি বিয়ে করছেন সেই সম্পর্কে কিছুই বলেননি।

‘ল্যাকমের ফ্যাশন উইক সামার ২০১৮’  এর অনুষ্ঠানে যখন কঙ্কনাকে বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হয় তখন তিনি খুব শিগগীরই বিয়ে করবেন বলে জানান। পরে অবশ্য তিনি আগামী বছর ফ্রেবুয়ারি পর্যন্ত তার বিয়ের ডেডলাইন ঘোষনা করেন।

বিয়ের সিদ্ধান্ত নিলেও কঙ্গনা তার ক্যারিয়ারের ব্যাপারে খুবই মনোযোগী। নিজের ক্যারিয়ার প্রসঙ্গে তিনি বলেন, ‘ ক্যারিয়ার আমার কাছে অনেক কিছু। বিয়ের সিদ্ধান্ত নিয়েছি বলেই আমি আমার সুযোগগুলো হাতছাড়া করতে চাই না। আমি যেটা করতে উদ্যোগ নিই সেটাই করি। সেটা কারও পছন্দ হোক বা না হোক।’

সাহসী বক্তব্য আর আত্মনির্ভশীলতার কারণে ইতিমধ্যে বলিউডে নিজের স্থান পোক্ত করে নিয়েছেন ‘কুইন’ খ্যাত এই অভিনেত্রী।

জাতীয় পুরষ্কার প্রাপ্ত কঙ্গনা রানাউতের পরবর্তী ছবি ঐতিহাসিক পটভূমিকায় তৈরি। ছবিটির নাম ‘মণিকর্নিকা : দ্য কুইন অফ ঝানস’ । এটি মুক্তি  পাবে এপ্রিলে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া
Previous post নিউইয়র্কে ভন্ডুল হলো চট্টগ্রাম সমিতির সংবাদ সম্মেলন
Next post মার্কিন পুঁজিবাজারে দরপতনে বিশ্ববাজারে ধস
Close