নতুন করে পরীমণিকে আর পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। ঢালিউডের কিউট নায়িকা তিনি। অনেক তরুণের ক্রাশ পরীমণি এবার আসছেন চন্দ্রাবতী হয়ে।

তরুণ নির্মাতা রফিক শিকদারের পরিচালনায় নতুন চলচ্চিত্র ‘ওপারে চন্দ্রাবতী’তে নাম ভূমিকায় অভিনয় করবে তিনি। সিনেমাটিতে নায়কের ভূমিকায় পরীর বিপরিতে দেখা যাবে সাইমনকে। বৃহস্পতিবার রাতে ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন হালের এই সুন্দরী নায়িকা।

বিষয়টি নিয়ে পরী বলেন, ‘সিনেমাটির কাহিনী এবং চরিত্র আমার মনে ধরেছে। তাই এতে অভিনয়ের সিদ্ধান্ত নিলাম। বেশ কয়েকমাস ধরে অনেক সিনেমার প্রস্তাব পাচ্ছি। কিন্তু কোনটাতেই সায় দেইনি। অবশেষে চন্দ্রাবতী চরিত্রটা ব্যাটে-বলে মিলে গেল। তাছাড়া নাম ভূমিকায় অভিনয়ের মজাই আলাদা।’

অপরদিকে গিয়াস উদ্দিন সেলিমের যৌথ প্রযোজনার সিনেমা ‘স্বপ্নজাল’ এর অপেক্ষায় আছেন পরীমণি। সিনেমাটিতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

কয়েক দিন আগে পরীমণি ‘স্বপ্নজাল’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেন- ‘স্বপ্নজাল, শুভ্রা আর আমি/ আমি জন্মেছিলাম শুভ্রাতে/বাস করেছিলাম তার সত্তায়/হারিয়ে গেছিলাম শুভ্র সেই মায়ায়/আহ্‌ কি অদ্ভুত সেই শুভ্রা জীবন।’

বর্তমানে যৌথ প্রযোজনার এ সিনেমাটি প্রিভিউ কমিটির হাতে রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Previous post ত্রিদেশীয় সিরিজ শুরু শনিবার
Next post সাত হাজার সিরীয়কে যুক্তরাষ্ট্রে বসবাসের অনুমতি
Close