Read Time:5 Minute, 23 Second

আমেরিকান এসোসিয়েশান অব বাংলাদেশী ইঞ্জিনিয়ারস এন্ড আর্কিটেক্টস (AABEA) সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের এবারের বার্ষিক ফ্যামিলি নাইটের জমকালো আসর বসে ৪ঠা মে শনিবার ক্যালিফোর্নিয়ার নর্থ হলিউড সায়েন্টোলজি অডিটোরিয়ামে

আমেরিকান এসোসিয়েশান অব বাংলাদেশী ইঞ্জিনিয়ারস এন্ড আর্কিটেক্টস “আবিয়া” (AABEA) সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের জমকালো ফ্যামিলি নাইট অনুষ্ঠিত
আমেরিকার গোল্ডেন স্টেট খ্যাত ক্যালিফোর্নিয়ায়, বাংলাদেশি আমেরিকান ইঞ্জিনিয়ার্স অ্যান্ড আর্কিটেক্ট অ্যাসোসিয়েশনের (আবিয়া) সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের জমকালো ও অনাড়ম্বর ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়েছে।

আমেরিকান এসোসিয়েশান অব বাংলাদেশী ইঞ্জিনিয়ারস এন্ড আর্কিটেক্টস (AABEA) সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের এবারের বার্ষিক ফ্যামিলি নাইটের জমকালো আসর বসে ৪ঠা মে শনিবার ক্যালিফোর্নিয়ার নর্থ হলিউড সায়েন্টোলজি অডিটোরিয়ামে। এই আয়োজন বাংলাদেশি-আমেরিকান প্রফেশনালদের মিলন মেলায় পরিণত হয়।

আমেরিকা ও বাংলাদেশের জাতীয় সংগীত বাজানোর মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয় । ইঞ্জিঃ সানি কবির ও ইঞ্জিঃ লামিসা সুলতানার উপস্থাপনায় AABEA সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের বর্তমান প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোঃ মহিবুর রইস এবং সাধারন সম্পাদক ইঞ্জিঃ কামরুল ইসলাম কমিটির পক্ষে সবাইকে স্বাগতম জানান। তারা তাদের বক্তব্যে বছরব্যাপী আবিয়া সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানের সারসংক্ষেপ ও সফলতা তুলে ধরেন।

আমেরিকান এসোসিয়েশান অব বাংলাদেশী ইঞ্জিনিয়ারস এন্ড আর্কিটেক্টস (AABEA) সেন্ট্রাল কমিটির প্রেসিডেন্ট শেখ মঈনুদ্দিন, আসন্ন AABEA Biennial Convention 2024, Los Angeles এর বিস্তারিত পরিকল্পনা তুলে ধরেন । এর পরেই AABEA এর সাবেক কয়েকজন মেম্বারের মৃত্যুতে ৩০ সেকেন্ড নীরবতা পালন করা হয় । ডিনার বিরতিতে AABEA ফেলো মেম্বারশিপ বিষয়ে বিস্তারিত আলোচনা করেন ইঞ্জিঃ রুহুল আমিন ভূঁইয়া (শিমুল)।

সানি কবির ও লামিসা সুলতানার মনোমুগ্ধকর উপস্থাপনায় গান, বাদ্যযন্ত্র ও কবিতা আবৃত্তে ফ্যামিলি নাইট প্রোগ্রামটি প্রাণবন্ত হয়ে ওঠে । এতে অংশগ্রহণ করেন উম্মে রুমান রইস, সাদিয়া রহমাতুল্লাহ ইসরাইল, ইঞ্জিঃ শহীদ আলম, রোশনি আলম, আহমাদুল হক তনু, নাসিমা রাহি, আবির খান, মেহরিন চৌধুরী এবং অর্নব খান । গান বাজনা, মজাদার বাঙ্গালীয়ানা সুস্বাদু খাবারে মাতোয়ারা ছিলেন আগত অতিথিগণ। ক্যালিফোর্নিয়ার নর্থ হলিউড সায়েন্টোলজি অডিটোরিয়ামে খোশগল্পে মেতে উঠেন AaBea ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সকল সদস্যগণ। AABEA সংগঠনটির বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বর্তমান নেতৃবৃন্দকে বিশেষ ধন্যবাদ জানান AaBea ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সাবেক সকল নেতৃবৃন্দ।

সবশেষে সংগঠনটির প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোঃ মহিবুর রইস, সাধারন সম্পাদক ইঞ্জিঃ কামরুল ইসলাম এবং বর্তমান কমিটির অন্যান্য সকল সদস্য ইঞ্জিঃ সাদিক হোসেন (প্রেসিডেন্ট ইলেক্ট), ইঞ্জিঃ লামিসা সুলতানা (ট্রেজারার), ইঞ্জিঃ রুহুল আমিন ভূঁইয়া (শিমুল) (রিপ্রেজেন্টেটিভ, সেন্ট্রাল এস সি চ্যাপ্টার), ইঞ্জিঃ সানি কবির (এক্সিকিউটিভ মেম্বার), ইঞ্জিঃ মোঃ আব্দুল গাফফার (এক্সিকিউটিভ মেম্বার), ইঞ্জি তানভির চৌধুরী (এক্সিকিউটিভ মেম্বার), ইঞ্জিঃ মীর তানভীর (এক্সিকিউটিভ মেম্বার) এর পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানানো হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post মার্কিন ঘাঁটিতে রুশ সেনা: মুখ খুললেন যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রী
Next post জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী
Close