Read Time:3 Minute, 6 Second

মরতে হয় মরব, রাজপথ ছাড়ব না
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দীর্ঘদিন ধরে ক্ষমতার বাইরে, তাই তাদের ক্ষুধার আগুন নেভাতে তারা মরণ কামড় দেবে। আমাদেরকে সতর্ক থাকতে হবে। আগামী নির্বাচন নিয়ে কোনো সংশয় নেই। জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে। আমরা কোনো চাপে নেই, তবে জনগণ নাশকতার ভয় পাচ্ছে। কারণ বিএনপি-জামায়াতের অতীত তাই বলে। তবে আমরা রাজপথ ছাড়ব না, মরতে হয় মরব।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, কোনো বিচ্ছিন্ন বিক্ষিপ্ত বক্তব্য নিয়ে গোটা নির্বাচন নিয়ে চিন্তার সুযোগ নেই। একটা বিষয়ে একেকজন একেক ধরনের দৃষ্টিভঙ্গি প্রকাশ করতে পারে। নির্বাচন হবে না, বা নির্বাচন নিয়ে তাদের ভিন্ন চিন্তা আছে, এমন তো বলেনি। অতএব, এই বিচ্ছিন্ন বিক্ষিপ্ত বক্তব্য নিয়ে বিতর্কের সৃষ্টি করা ঠিক হবে না। জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে, কোনো সংশয় কারণ নেই। আপনারা সাংবাদিকরা তো বাইরের কেউ না দেশেরই মানুষ, আপনারা দেখবেন।

ওবায়দুল কাদের আরো বলেন, আমরা কোনো চাপে নেই, তবে পুরনো দিনের কথা ভুলতে পারি না। ২০১৩, ১৪ সালের অগ্নিসংযোগের কথা ভুলতে পারি না। তারা তো আগুন ছাড়া কথা বলে না। শান্তি তারা আসলে মন থেকে চায় কিনা, এটা দেখতে হবে।

এসময় ২৮ অক্টোবরের সমাবেশ নিয়ে তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ সমাবেশ করে দেখিয়ে দিবো, আমরা শান্তির পক্ষে। সতর্ক পাহারায় থাকতে হবে। এদের দুরভিসন্ধি আছে, সাম্প্রদায়িক আরো দু’একটা শক্তি নিয়ে তারা অপকর্ম করতে চাইবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেবের সব খেলা ধরে ফেলি। কী করবে, টেমস নদীর পাড় থেকে ধমক খায়। মাঝে মাঝে নার্ভাস দেখা যায়। আমরা মরতে হলেও মরবো তবুও মাঠ ছাড়বো না। এটা বাংলাদেশের আরেক মুক্তিযুদ্ধ। এটাতে জিততে পারবো যদি ঐক্যবদ্ধ থাকতে পারি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post পাহারায় আছি, আক্রমণ করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের
Next post রাজনীতি থেকে অবসরের ঘোষণা দিলেন ড. কামাল
Close