Read Time:2 Minute, 11 Second

হিলারি ক্লিনটনকে ইঙ্গিত করে আইনমন্ত্রী বলেছেন, একজন দুইবার চেষ্টা করে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে পারেননি। যার নির্বাচনে ড. ইউনুস টাকা দিয়েছিলেন। তিনি এখন ড. ইউনুসকে বাঁচানোর সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধ হতে বলছেন। এটা কীসের সংগ্রাম? বাংলাদেশের মানুষের সঙ্গে সংগ্রাম? বাংলাদেশের মানুষ বিচার চায়- এটা কি অন্যায় প্রশ্ন তার। আমাদেরকে এটা অপমান করার শামিল।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকালে আখাউড়া আজমপুর রেলস্টেশন চত্বরে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নোবেল বিজয়ী ড.ইউনুসের বিচার প্রসঙ্গে এ কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশে কেউ আইনের ঊর্ধ্বে নয়। কেউ অপরাধ করলে তার বিচার হবে হুঁশিয়ারি দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, আমরা দেখেছি বঙ্গবন্ধুর খুনিদেরকে ইনডেমনিটি অর্ডিনেন্স দ্বারা বিচার থেকে বাঁচিয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। সেই জামানা (যুগ) আর নাই। এখন জামানা ভিন্ন। বাংলাদেশে এখন আইনের শাসন আছে।

তিনি আরও বলেন, আমরা সুষ্ঠু বিচার করতে জানি। তিনি (ড.ইউনুস) যদি অন্যায় না করে থাকেন তাহলে তিনি খালাস পাবেন। আর যদি অনুচিত হয়, বিজ্ঞ বিচারক বিচার করবেন। বাংলাদেশে বিচার বিভাগ স্বাধীন। কোনো উছিলায় বাংলাদেশকে অপমান করবেন, বিচার বিভাগকে অপমান করবেন সেই চেষ্টা বন্ধ করুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post জর্জিয়া নির্বাচনে কারচুপি মামলায় দোষী নন ট্রাম্প
Next post ওবামা-হিলারি ও নোবেলজয়ীদের চিঠির পাল্টা জবাব
Close