Read Time:3 Minute, 0 Second

লিটল বাংলাদেশ কমিউনিটি আয়োজনে গত ১৯ আগষ্ট ২০২৩ বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য (নোয়াখালী-৫, ১৯৭০-১৯৭৩) বঙ্গবন্ধুর স্নেহাস্পদ সৈনিক লস এঞ্জেলেসের বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল চৌধুরীর পিতা মরহুম ‘আবু নাছের চৌধুরীর’ ১২তম মৃত্যু বার্ষিকীতে সাইন্টলোজী মিলনায়তনে এক স্মৃতিচারন অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পবিত্র ধর্মগ্রন্থ কোরআন তেলাওয়াতের মাধমে সন্ধ্যা ৮টায় অনুষ্ঠানের সূচনা করা হয়।

অনুষ্ঠানে মরহুম আবু নাছেরের আত্মার প্রতি শ্রদ্ধাঞ্জলী ও তাঁকে স্মৃতিচারন করে বিভিন্ন সংগঠন ও কমিউনিটির নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

লস এঞ্জেলেসের ভয়েস লিটল বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি জনাব কাজী মশহুরুল হুদা’র পরিচালনা ও উপস্থাপনায় অত্যন্ত ভাবগম্ভীর্যের মধ্যদিয়ে স্মৃতিচারন করা হয়।পরিশেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বক্তব্য প্রদান করেন, বীর মুক্তিযোদ্ধা জাহেদুল মাহমুদ জামি, বীর মুক্তিযোদ্ধা মিয়া আব্দুর রব এবং কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিত্ব বর্গের মধ্যে জনাব শফিকুর রহমান, ডাক্তার রবি আলম, জয়নুল আবেদিন, সামসুদ্দিন মানিক, সোহেল রহমান বাদল, সামসুল ইসলাম, টি জাহান কাজল, শফি আহমেদ, মোফাজজল হোসেন মফু, শেখ রাজা, জহির আহমেদ পান্না, প্রমুখ। মমিনুল হক বাচ্চু বিশেষ কারণ বশত: আসতে না পারায় তার প্রেরিত বক্তব্য পাঠ করা হয়। পরিশেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন সুযোগ্য সন্তান নাজমুল চৌধুরী।

উল্লেখ্য যে, মরহুম আবু নাসের চৌধুরী ১৯৭২ সনে প্রথম বঙ্গবন্ধুর নামে কলেজ প্রতিষ্ঠা করেন। এছাড়াও স্কুল, কলেজ ও মসজিদ মাদ্রাসা নির্মাণ করে গেছেন।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জনাব নাজমুল চৌধুরী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post গণতন্ত্র বাধাগ্রস্ত করায় যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞায় ১০০ ব্যক্তি
Next post সাঈদীকে নিয়ে আমেরিকায় ছেলের স্ট্যাটাস, খুলনায় মাকে গ্রেপ্তারের অভিযোগ
Close