Read Time:2 Minute, 19 Second

দেশের রাজনীতিতে নয়, বিএনপির রাজনীতিতে ঘোর দুর্দিন চলছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণ বিএনপির আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে।

মঙ্গলবার সকালে নিজ বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কূটচাল ব্যর্থ হওয়ায় বিএনপির হতাশা আরও ঘনীভূত হয়েছে। তাদের রাজনীতিতে এখন দুর্দিন অতিক্রম করছে।

‘গণ-অভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে’—বিএনপি নেতাদের এমন বক্তব্যের প্রসঙ্গে টেনে কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিএনপির সব প্রতিকূলতা ডিঙিয়ে মানুষ এগিয়ে যাচ্ছে। জনগণ এখন হতাশাগ্রস্ত বিএনপির আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ৬৯ এর মতো গণ-অভ্যুত্থানের স্বপ্ন দেখে কিন্তু নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে তাদের বিরুদ্ধে যে অভ্যুত্থান দেখিয়েছে তা বিএনপি দেখেও দেখে না, বুঝেও বোঝে না। বিএনপি এখনো অগণতান্ত্রিক পথে ক্ষমতা দখল করে জনগণের ঘাড়ে জগদ্দল পাথরের মতো সওয়ার হওয়ার দিবা স্বপ্ন দেখে।

সরকার চায় একটি শক্তিশালী নির্বাচন কমিশন, আর এ লক্ষ্যে আইন প্রণয়নের উদ্যোগ নিয়েছে শেখ হাসিনা সরকার। এই উদ্যোগকে বিএনপি’র স্বাগত জানানোর প্রয়োজন ছিল। অথচ আজ তারা স্বভাবগতভাবেই সমালোচনা করছে। তাদের শাসনামলে তারা কেন এই আইন করতে পারলেন না, প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post দুর্নীতিতে বিশ্বে ১৩তম বাংলাদেশ
Next post ইউক্রেন উত্তেজনা: সতর্ক অবস্থায় যুক্তরাষ্ট্রের সাড়ে ৮ হাজার সেনা
Close