Read Time:2 Minute, 10 Second

আটলান্টিকের পাড়ের পর্যটন ও কৃষি ভিত্তিক দেশ পর্তুগালে বসবাসরত প্রবাসী দুজন তরুণ উদ্যোক্তার প্রচেষ্টায় পর্তুগালে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের নতুন কর্মসংস্থানের লক্ষ্যে যাত্রা শুরু করলো ফিউচার গ্রুপ এলডিএ।

করোনা মহামারিতে পর্তুগালে অবস্থানরত বাংলাদেশিদের বিভিন্ন ক্ষেত্রে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করাই এই প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য।

প্রতিষ্ঠানটির মূল উদ্যোক্তা আরিফ হোসেন রিগান এবং হোসেইন আলী রাজন জানান, অনেক প্রবাসী বাংলাদেশি পর্তুগালে আসার পর অনেকে কাজ এবং ভাষা না জানায় বিভিন্ন ক্ষেত্রে হয়রানি পোহাতে হয়। এছাড়াও অনেক প্রবাসী বাংলাদেশি ভারতে দালালদের কারণে পর্তুগালে ভিসা জটিলতায় পরেন। প্রবাসী বাংলাদেশিদের এই সকল সমস্যা দূরীকরণে এবং তাদেরকে বিভিন্ন আইনি সহায়তার, কর্মসংস্থানের সহযোগিতার জন্য আমরা এই প্রতিষ্ঠানটি গড়ে তোলা।
উল্লেখ্য, প্রতিষ্ঠানটি প্রধান নির্বাহী আরিফ হোসেন রিগান দীর্ঘদিন থেকে পর্তুগালে অভিবাসন এবং মাঠ পর্যায়ে কৃষি ভিত্তিক বিভিন্ন কর্মসংস্থান এনজিও ও কোম্পানির সাথে কাজ করেছেন। ফিউচার গুরু মূলত পর্তুগালের বিভিন্ন কর্মসংস্থান বিশেষ করে কৃষি ভিত্তিক কোম্পানিতে, স্টুডেন্ট ভিসা এবং অভিবাসন বিষয়ক সকল ধরনের সেবা প্রদান করবে বলে জানান প্রতিষ্ঠানটির উদ্যোক্তাগন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ফ্রান্সে বাংলাদেশ দূতাবাস ও ইউনেস্কোতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
Next post মিয়ানমারের আরও দুই জেনারেলের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
Close