বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানকে সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করেছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমান। ওমানে করোনার মহামারীতে প্রবাসী বাংলাদেশিদের পাশে থেকে বিশেষ ভূমিকা রাখায় কমিউনিটির একমাত্র নিবন্ধিত সামাজিক সংগঠনটিকে এই সম্মাননা দেয়া হয়।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মাস্কাটের সমন্বয়ক প্রকৌশলী আলী আশরাফের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সোশ্যাল ক্লাবের হলরুমে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। বাংলাদেশ সোশ্যাল ক্লাবের পক্ষে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন ক্লাবটির চেয়ারম্যান সিরাজুল হক।

ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় স্থান পায় প্রবাসীদের বিভিন্ন স্বার্থসংশ্লিষ্ট বিষয়। তারমধ্যে উল্ল্যেখযোগ্য ছিল অসহায় প্রবাসীদের পাশে দাঁড়ানো, প্রবাসীদের লাশ দেশে বিনা পয়সায় পাঠানো, টিকেটের অনাকাঙ্ক্ষিত মূল্য বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়।
সোশ্যাল ক্লাবের সভাপতি সংক্ষিপ্ত বক্তব্যে ওমানের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট যে কোন কর্মকাণ্ড পরিচালনা করলে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের পাশে থেকে যে কোনো ধরনের সহযোগিতারও প্রত্যয় ব্যক্ত করেন।

আরও উপস্থিত ছিলেন ক্লাবটির ভাইস-প্রেসিডেন্ট আজিমুল হক বাবুল, দিদার বান্ডারি, প্রবাসী অধিকার পরিষদ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক আল মাসুম ও সিটি সমন্বয়ক জসিম উদ্দিন ও পলাশ শীল প্রমুখ।