Read Time:3 Minute, 1 Second

করোনাভাইরাসে মারা গেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাবের কর্মকর্তা মামুন মোস্তফা। স্থানীয় সময় গত রোববার আটলান্টিক সিটির শোর মেমোরিয়াল হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে মামুন মোস্তফা গত ২ ডিসেম্বর ফেইসবুকে পোস্টে জানিয়েছিলেন, তিনি করোনায় আক্রান্ত হয়ে শোর মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হয়েছেন।

আটলান্টিক সিটিতে মামুন মোস্তফা পরিচিত ছিলেন লায়ন মামুন হিসেবে। তার প্রচেষ্টায় বাংলাদেশিদের সবচেয়ে পুরোনো সংগঠন বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব দুই যুগ ধরে কার্যক্রম চালিয়ে আসছে। প্রতিবছর সংগঠনটি পিকনিকের আয়োজন করে থাকে। ওই আয়োজনে প্রবাসী বাংলাদেশিদের মাতিয়ে রাখতেন মামুন।

আটলান্টিক সিটির প্রবাসী বাংলাদেশিদের দুঃসময় এবং সামাজিক সংগঠনগুলোর সংকটকালীন অবস্থা উত্তরণে তিনি সবসময় প্রচেষ্টা চালিয়েছেন।

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির দিন থেকেই মামুন মোস্তফার জন্য সাউথজার্সিতে বসবাসরত কয়েক হাজার বাংলাদেশিদের মধ্যে উৎকন্ঠা শুরু হয়। তার রোগমুক্তির জন্য প্রার্থনা করেছেন সবাই। কিন্তু প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন তিনি।

বর্তমানে আটলান্টিক সিটির বাংলাদেশি পরিবারগুলোতে ঘরে ঘরে করোনার হানায় সকলেই আতঙ্কিত। করোনা সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ বেড়েছে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

বাংলাদেশি পরিবারগুলোতেও ছড়িয়ে পড়েছে সংক্রমণ। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া চেয়েছেন। মামুন মোস্তফার কাছের বন্ধু ফেসবুকে লিখেছিলেন, ‘অবিশ্বাস্য সত্যটা মেনে নিতে হচ্ছে এখন সবার। সেটাই সত্য। অদৃশ্য করোনায় জীবন কেড়ে নিচ্ছে কাছের প্রিয় বন্ধু, আত্মীয় ও আপনজনকে ‘

আটলান্টিক সিটির ত্রাণকর্তা হিসেবে পরিচিত মামুন মোস্তফার মৃত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post কুকুর মারতে গিয়ে প্রাণ গেল প্রবাসী ব্যবসায়ীর!
Next post বড়দিনে যুক্তরাষ্ট্রের ন্যাশভিলে বিস্ফোরণ, আহত ৩
Close