Read Time:2 Minute, 3 Second

মালয়েশিয়ার জহুর প্রদেশের জালান তেব্রাউয়ের একটি হাইওয়েতে এক যুবককে (৩৯) সড়কে ফেলে লোহার রড দিয়ে বেধড়ক পেটানো হয়েছিল। পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেই যুবকের পরিচয় মিলেছে। তিনি একজন ইরাকি নাগরিক। তাকে গ্রেফতার করেছে মালয়েশিয়ার পুলিশ। এ ঘটনায় কোনো বাংলাদেশির সম্পৃক্ততা নেই।

রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মালয়েশিয়ার জহুর প্রদেশের জালান তামান শ্রী তেবারাউ এলাকা থেকে সেই ইরাকি নাগরিককে গ্রেফতার করে পুলিশ।

জোহর বারু সেলাতান (জেবিএস) জেলা পুলিশ প্রধান এসিপি পাজলি মোহাম্মদ জাইন জানান, গ্রেফতারের সময় ইরাকি নাগরিকের কাছে দেশটিতে বসবাসের বৈধ কোনো কাগজপত্র পাওয়া যায়নি। পুলিশ জানায়, ওই মারধরের ঘটনায় কোনো বাংলাদেশির সম্পৃক্ততা পাওয়া যায়নি।
উল্লেখ্য, গত শুক্রবার (২৭ নভেম্বর) রাত ১১টা ৩৫ মিনিটে এক মালয়েশিয়ানকে রাস্তায় ফেলে লোহার রড দিয়ে বেধড়ক পেটাতে দেখা যায় এক যুবককে। এ ঘটনায় ওই মালয়েশিয়ান মারাত্মকভাবে আহত হন। দূর থেকে পুরো ঘটনা ভিডিও করেন অনেকে। ওই যুবককে বাংলাদেশি অবহিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিডিও ছাড়লে মূহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। তবে আটকের পর জানা যায়, ওই ঘটনায় কোনো বাংলাদেশির সম্পৃক্ততা নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post করোনার ‘তীব্র সংক্রমণ’ মোকাবিলা করতে হবে যুক্তরাষ্ট্রকে : ফসি
Next post ফোবানার চেয়ারপারসন হলেন জাকারিয়া চৌধুরী
Close