Read Time:3 Minute, 7 Second

ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৭ নভেম্বর থেকে সিলেট-মাস্কাট-সিলেট রুটে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

বুধবার প্রতিষ্ঠানটির জনসংযোগ দপ্তরের মহা-পরিচালক মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, সপ্তাহের প্রতি মঙ্গল ও শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটে সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করবে এবং স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে।
আর প্রতি মঙ্গল ও শুক্রবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে উড্ডয়ন করে পরদিন সকাল ৭টা ১৫ মিনিটে সিলেটে অবতরণ করবে।

বর্তমানে ইউএস-বাংলা সপ্তাহে সোম ও বৃহস্পতিবার ঢাকা থেকে মাস্কাট ও বুধ ও রোববার চট্টগ্রাম থেকে মাস্কাট রুটে দু’টি করে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলা সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং পরদিন মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করে।

অন্যদিকে, মাস্কাট থেকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

আবার বুধ ও রোববার রাত ৮টা ৩০ মিনিটে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করে।

এছাড়াও মাস্কাট থেকে বৃহস্পতি ও সোমবার স্থানীয় সময় রাত ১২টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে এবং ভোর ৫টা ১৫ মিনিটে চট্টগ্রামে অবতরণ করে।

বর্তমানে মাস্কাট ছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, দোহা, কলকাতা ও চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post কুয়েতে বিএনপি নেতার মৃত্যু
Next post ইন্টারপোলের লাল তালিকায় প্রথম বাংলাদেশি মানবপাচারকারী
Close