Read Time:2 Minute, 31 Second

ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন করেছেন ব্রিটিশ রাজপুত্র ও পুত্রবধূ। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দ্যা ডিউক এন্ড ডাচেস অফ কেমব্রিজ প্রিন্স উইলিয়াম এন্ড কেট ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন আসলে তাকে স্বাগত জানান মসজিদ কমিটির নেতৃবৃন্দ।

প্রিন্স উইলিয়াম এন্ড কেট এই প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, স্বেচ্ছাসেবী এবং উপকারভোগীদের সাথে কথা বলেন। তারা লকডাউন চলাকালিন সময়ে অভাবগ্রস্থদের সহায়তার জন্য মসজিদ কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন মসজিদ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, সিনিয়র ইমাম মোহাম্মদ মাহমুদ, ডায়রেক্টর দেলোয়ার হোসেন খান। মসজিদের কার্যক্রম তুলে ধরেন আসাদ জামান এবং সুফিয়া আলম।

তারা কোভিড-১৯ এর দুর্যোগময় মূহুর্তে মুসলিম কমিউনিটির সহায়তা নিয়ে জরুরি সেবা কার্যক্রম তুলে ধরার পাশাপাশি, দাফন কার্যক্রম, খাবার সরবরাহ, স্বাস্থ্যকর খাবারের ফ্যাসিলিটি, ওষুধ সরবরাহ ও পরামর্শ তুলে ধরেন। ডিউক এবং ডাচেস মসজিদের কর্মীদের কথা শুনেন এবং তারা কঠিন সময়ে কঠোর পরিশ্রমের জন্য অভিনন্দন জানান। রাজপরিবারের সদস্যরা মসজিদের সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠান বো ক্যাশ এন্ড ক্যারী এবং জাফরান কিচেনের কর্মকর্তাদের সাথে কথা বলেন।
ন্যাশনাল ইমার্জেন্সি ট্রাস্টের পেট্রন হচ্ছেন ডিউক। এই ট্রাস্ট কোভিড-১৯ এর মহামারির সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
পরিদর্শন শেষে ডিউক এবং ডাচেসকে মসজিদ কমিটির পক্ষ থেকে মসজিদের মৌছাক থেকে নেয়া খাঁটি মধু উপহার দেয়া হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post জলবায়ু পরিবর্তন নিয়ে বিজ্ঞান কিছুই জানে না: ট্রাম্প
Next post নিউইয়র্কে করোনায় বিপর্যস্ত প্রবাসীদের মাঝে চেক বিতরণ
Close