Read Time:2 Minute, 55 Second

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া এক যুবকের জানাজা শেষে দাফন করলো পুলিশ। এর আগে সোমবার সন্ধ্যায় মেহেন্দিগঞ্জের বেঁদে সম্প্রদায়ের ওই যুবকের (৩২) মৃত্যুর পর স্বজনরা পালিয়ে যায়। পরে বার বার খবর দেয়ার পরও কেউ লাশ নিতে না আসায় গতকাল ঘটনার একদিন পর মঙ্গলবার তার লাশ দাফন করে পুলিশ।

মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ঐ যুবকের জানাজা ও দাফনে সহযোগিতা করেছে আঞ্জুমান-ই হেমায়েত-ই ইসলাম। নগরীর রূপাতলী মুসলিম গোরস্থানে তার জানাজা এবং দাফনের ব্যবস্থা করা হয়।জানা গেছে, বেঁদে বহরের ওই যুবক করোনার উপসর্গ নিয়ে গত ১৩ এপ্রিল মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে ৪ দিন চিকিৎসা নেয়ার পর গত ১৭ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হলে জরুরী বিভাগ থেকে তাকে করোনা ওয়ার্ডে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০ এপ্রিল সন্ধ্যায় তার মৃত্যু হয়। 

বরিশাল মেট্রোপলিটনের কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, ওই যুবকের  মৃত্যুর খবর শুনে তার স্বজনরা লাশ ফেলে বরিশাল থেকে পালিয়ে যায়। বারবার খবর দেয়ার পরও তার লাশ নিতে আসেনি কোনও স্বজন। একদিন করোনা ওয়ার্ডে লাশটি পড়ে থাকার পর পুলিশ ওই যুবকের লাশ দাফনের দায়িত্ব নেয়। গত মঙ্গলবার আঞ্জুমান-ই হেমায়েত-ই ইসলামের সহায়তায় পুলিশ নিরাপত্তা পোশাক পরে তার লাশ উদ্ধার করে সংক্ষিপ্ত জানাজা শেষে নগরীর রূপাতলী মুসলিম গোরস্থানে দাফনের ব্যবস্থা করে। 

উল্লেখ্য, ওই যুবকের জানাজা ও দাফন ছাড়াও গত ৪ দিন আগে নগরীর আমবাগান এলাকায় করোনা উপসর্গ নিয়ে নিজ বাসায় মারা যাওয়া এক শিশুর লাশ দাফন করে পুলিশ। এ খবর নিশ্চিত করেছেন ওসি মো. নুরুল ইসলাম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post করোনায় ইতালি, ফ্রান্স, যুক্তরাজ্য ও জার্মানিতে মৃতের সংখ্যা কম
Next post ভিয়েতনামে কেনো একজনও মারা যায়নি?
Close