লস এঞ্জেলেসে গত ২ ফেব্রুয়ারি ২০২০ সন্ধ্যায় শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে নব্য সংগঠন বাংলাদেশী আমেরিকান কালচারাল সার্কেল আয়োজিত মাল্টিকালচারাল শো। ব্যাবস্থাপনায় ছিলেন মিন্টু ও সোনিয়া খুকু। উপস্থাপনায় ছিলেন সাজিয়া হক মিমি। প্রচুর মানুষের সমাগমে মাল্টিমিডিয়া মেতে উঠেছিল মাল্টিকালারের উপস্থিতিতে। উপস্থিত ছিল আসন্ন এলএ কাউন্টি সুপারভাইজার পদপ্রার্থী জ্যাক জং।
তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে কমিউনিটির কাছে বলেন, ‘আমি একজন ইমিগ্রেন্ট। আমি রাজনীতিবিদ নই। একজন আইনজীবী হিসেবে কমিউনিটির মানুষের সেবা করতে চাই।’
তারা নির্বাচনী এজেন্ডা ছিল হাউজিং সমস্যার বিকল্প সমাধান। তিনি সরকারের স্বচ্ছতা এবং জাবাব দিহিতা জোরদার করার প্রতিশ্রুতি দেন।
নির্বাচনী প্রদপ্রার্থী হিসেবে আরও উপস্থিত হয়ে ভোট প্রার্থনা করেন লিটল বাংলাদেশ তথা ১০ নং ডিস্ট্রকের কাউন্সিল ওমেন গ্রেস ওয়াইও। তিনি বাঙালি পোশাক সালোয়ার কামিজ পরে মঞ্চে ওঠেন। তা দেখে উপস্থিত সবাই তালিদিয়ে তাকে বরণ করে নেন।
এছাড়া কমিউনিটির কাছে আসন্ন ইউএস সেন্সাস (আদমশুমারী) সম্পর্কে কমিউনিটিকে সচেতন করার জন্য বক্তব্য রাখেন সেন্সাস বিশেষজ্ঞ হেলেন লিম।
অনুষ্ঠানে শিল্পীও কলাকুশলীদের মাঝে এওয়ার্ড বিতরণ করেন বিশেষ অতিথি মেয়র অব আর্টিশিয়া মি. সাজাদ আলী তাজ।
শুভেচ্ছঅ বক্তব্য রাখেন- বাফলা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।