কাতারে বৃহত্তর সিলেট আওয়ামী যুব পরিবারের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন ও নবগঠিত কার্যকরী কমিটি ২০১৯-২০২১ সালের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

দোহার স্থানীয় একটি অভিজাত রেস্তোরাঁয় কাতার প্রবাসী সিলেটের প্রবীণ আওয়ামী লীগ নেতা আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে ও যুব পরিবার এর সদস্য সচিব লিমন শাহের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি বিশিষ্ট ব্যক্তিত্ব ও আওয়ামী লীগের প্রবীণ নেতা নজরুল ইসলাম সিসি।

বিশেষ অতিথি ছিলেন কাতার সফররত মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বড়লেখা উপজেলা যুবলীগের সভাপতি তাজউদ্দীন, প্রবীণ আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন, সৈয়দ আনা মিয়া, মখলিস উর রহমান মেম্বার, মোশাররফ হোসেন নয়ন, জোবায়ের খান, আব্দুল হান্নান পান্না, মালেক আহমদ, শামসুল ইসলাম, ওলিদ আহমেদ সেলিম, ইরফান মিয়া, জাতীয় পার্টি কাতার শাখার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শাহীনসহ আরও অনেকে।
শুয়াইব আহমদকে সভাপতি, গোলাম ইসহাক লিমন শাহকে সাধারণ সম্পাদক ও জালাল উদ্দীনকে সাংগঠনিক সম্পাদক করে ৭২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথি নজরুল ইসলাম সিসি।

মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত এবং সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।