Read Time:2 Minute, 22 Second

বাংলাদেশ সমিতি ভেনিসের উদ্যোগে বার্ষিক বনভোজন নৌবিহার ও দ্বীপ ভ্রমণ করা হয়েছে। ইতালির ভেনিসে জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করা হয় বাংলাদেশ সমিতি ভেনিসের বার্ষিক বনভোজন। এটির নাম দেওয়া হয় ‘নৌবিহার ও দ্বীপ ভ্রমণ।

জলকন্যা খ্যাত ভেনিস নগরীর পাঁচটি দ্বীপে নৌ ভ্রমণ করা হয়েছে। আয়োজনে ছিল সকালের নাস্তা, সম্পূর্ণ ইতালিয়ান কুক দ্বারা পরিবেশিত জাহাজের ভেতরের রেস্টুরেন্টে দুপুরের খাবার, বিকেলের খাবার ও সার্বক্ষণিক পানীয় সার্ভিসের ব্যাবস্থা করা হয়। দিনের শুরুতে আবহাওয়া প্রতিকূলে না থাকায় পরবর্তীতে অনেকটাই ভালো দেখা যায়। দুপুরের খাবারের আগে এবং পরে বিভিন্ন দ্বীপ ঘুরে দেখা, নাচ, গান এবং আনন্দ উল্লাসে ভরপুর ছিল জাহাজের সকল ভ্রমণ পিয়াসুদের মাঝে। দুপুরের খাবারের পর প্রতিযোগিতামূলক লাকী কুপনের মাধ্যমে সকলকে চমক লাগিয়ে দেয়া হয়।

জয়ীদের মাঝে সর্বমোট ৭টি পুরস্কার বিতরণ করা হয়। সকাল থেকে সন্ধ্যা সারা দিনের ভ্রমণ শেষে এক্সপো ভেনিসের একটি দ্বীপে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। সবাইকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের সভাপতি মো. মজিবুর রহমান সরকার, সাধারণ সম্পাদক কাজি আব্দুল্লাহ আল বাকি রোনাক, সাংগঠনিক সম্পাদক নেমাল চৌধুরী, উপদেষ্টা মাহাবুবুর রহমান, উপদেষ্টা কুদ্দুস চৌধুরী, উপদেষ্টা আব্দুল বারীসহ অন্যান্য নেতারা সবাইকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পরবর্তীতে ইনশাল্লাহ এর চেয়েও আরো ভালো বনভোজন উপহার দিবে বাংলাদেশ সমিতি ভেনিস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post মালয়েশিয়ায় চার বাংলাদেশির কারাদণ্ড
Next post জাতিসংঘে শেখ হাসিনার ভাষণ ২৭ সেপ্টেম্বর
Close