Read Time:2 Minute, 15 Second

পর্তুগালে ‘স্বজন’ ফাউন্ডেশনের উদ্যোগে লিসবনের মার্তিম মনিজের রাঁধুনি রেস্টুরেন্টে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সঞ্চালনা করে ‘স্বজন’ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফজরুল হক এনাম। স্বজনের সদস্য লাকি আহমেদ চৌধুরীর পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মধ্য দিয়ে ইফতার ও দোয়া মাহফিলের সূচনা হয়। 

এ সময় স্বজনের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে বক্তব্য রাখেন- সংগঠনের মাস্টার নাসির উদ্দিন, জহির হোসাইন, আবু কয়েছ, মো. সোহাগ, হেলাল হোসাইন, মুকিতুর রহমান চৌধুরী সেলিম, ইনামুল হক, দেওয়ান তানভীর গাজী, এনামুর রহমা, আখতার হোসাইন, মিজানুর রহমান মিজান, হাবীব রহমান, ইমাদ উদ্দিন, সুমন আহমদ, আব্দুল আজিজ রাজু, শামীম আহমদ প্রমুখ।  এ ছাড়াও উপস্থিত ছিলেন ‘স্বজন’ পর্তুগালের সুমন আহমদ, লাকী আহমদ চৌধুরী, আব্দুল আলীম, আব্দুল মুকিত, রাজীব, জনি, তুহিন চৌ., গিয়াস উদ্দিন নিপু, মামুন, শাহনেওয়াজ, মেহদি হাসান, মাহবুব, জুবায়ের আহমেদ, সিজান আহমেদ, আমিনুল ইসলাম রাজীব, আবুল খয়ের, মাহবুব আহমেদ, সাজজাদ হোসেন, রায়হান আহমেদ, মোস্তাক আহমদ, রিফাত ফ্রান্সিকো, মামুন আহমেদ প্রমুখ।

ইফতার পূর্বে পবিত্র রমজানে বিশ্বের সকল মুসলিম উম্মা ও বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত সকল স্বজনদের সুস্বাস্থ্য, মঙ্গল ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ‘স্বজন’ এর সদস্য মুকিতুর রহমান চৌ. সেলিম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post নিউ ইয়র্কে সনাতন ধর্মালম্বীদের আয়োজনে ব্যতিক্রমী ইফতার
Next post নিহত বাংলাদেশি শান্তিরক্ষীদের জাতিসংঘের সম্মাননা
Close