Read Time:2 Minute, 54 Second

দীর্ঘদিন পরে হলেও ইউরোপ আওয়ামী লীগকে ঢেলে সাজাতে নতুন কমিটি ঘোষণা করেছে দলীয় প্রধান শেখ হাসিনা। অষ্ট্রিয়া প্রবাসী ইউরোপ আওয়ামী লীগের সহ-সভাপতি এম নজরুল ইসলামকে সভাপতি ও ফ্রান্স প্রবাসী ইউরোপ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক  মুজিবুর রহমানকে সাধারন সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। 

জার্মান সফররত প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা গতকাল শনিবার বিকেলে ইউরোপিয়ান আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে অস্টিয়ার নজরুল ইসলামকে সভাপতি ও ফ্রান্সের মুজিবুর রহমান মুজিব কে সাধারন সম্পাদক করে ২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ।  নবঘোষিত সভাপতি এম নজরুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে দায়িত্ব আমাদের উপর দিয়েছে তা আস্থার সাথে পালন করব।  ইউরোপের প্রতিটি দেশে নবীন প্রবীনের সমন্বয়ে ঢেলে সাজানো হবে। শুধু কমিটি গঠন নিয়ে পরে থাকব না শেখ হাসিনার উন্নয়নের চিত্র ইউরোপীয়ান দেশ সমূহের কাছে তুলে ধরাই হচ্ছে আমাদের প্রধান কাজ। 

এদিকে, দুই সদস্য বিশিষ্ট ইউরোপীয়ান আওয়ামী লীগ কমিটি ঘোষনার পরপরই নজরুল ইসলাম ও মুজিবুর রহমান ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়। উভয়েই সকল দেশের সভাপতি সম্পাদকের কাছে সহযোগীতা চায়। নতুন কমিটি ঘোষণা করায় দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে  তাৎক্ষণিক ভাবে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আনন্দ উল্লাস করেছে ইউরোপের বিভিন্ন দেশের নেতৃবৃন্দ। 

ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী,সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী,যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু নতুন সভাপতি সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়াও বিভিন্ন দেশের নেতাকর্মীরা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post সাগর-রুনীর হত্যার বিচার না হওয়ায় প্রবাসী সাংবাদিকদের আক্ষেপ
Next post লস এঞ্জেলেসে বাংলাদেশী হিন্দু কমিউনিটির উদ্যোগে মন্দির নির্মাণে কনসার্ট
Close