Read Time:2 Minute, 0 Second

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরের ৫২তম জন্মদিন আজ। ১৯৬৬ সালের এদিনে ঢাকায় জন্মগ্রহণ করেন তিনি। তবে দিনটিতে দেশে নেই তিনি।

গেল বছরের শেষ দিকে পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য আমেরিকায় যান এ অভিনেতা। দেশটির বোস্টনে নিজের ৫২তম জন্মদিন ঘরোয়াভাবে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে উদযাপন করবেন বলে যুগান্তরকে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে মিশা বলেন, ‘জন্মদিন আমার কাছে বিশেষ কিছু নয়। জন্মদিন আসা মানেই জীবন থেকে একটি বছর কমে যাওয়া। ক্রমান্বয়ে মৃত্যুর পথে ধাবিত হওয়া। তবে মহান আল্লাহ আমাকে ভালো রেখেছেন। এবারের জন্মদিন পরিবারের সঙ্গেই কাটাব। সব সময় যেন সুস্থ থাকি এজন্য সবার কাছে দোয়া চাই। সামনের দিনগুলোতে ভালো ভালো অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে চাই।’

আমেরিকায় অবকাশ যাপন শেষে আগামী ২১ জানুয়ারি তিনি দেশে ফিরবেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত, ঢাকাই ছবির এ সফল অভিনেতা এরই মধ্যে আট শতাধিক ছবিতে অভিনয় করেছেন।

বর্তমানে তার অভিনীত কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এর মধ্যে তার অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি আগামী ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক রনি। দেশে ফিরে নতুন কয়েকটি ছবির কাজ শুরু করবেন বলেও জানিয়েছেন মিশা সওদাগর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post মার্কিন জলসীমায় রণতরী পাঠাচ্ছে ইরান
Next post ১৬-তেই যৌন নিগ্রহের শিকার হন কঙ্গনা
Close