Read Time:2 Minute, 3 Second

গতকাল ১৫ ডিসেম্বর শনিবার ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের আয়োজনে বিজয় দিবসের সংস্কৃতি সন্ধ্যায় আনন্দ ঘন পরিবেশে সর্বসম্মতিক্রমে স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা হিসাবে নির্বাচিত করে ফিরোজ আলমকে বরণ করে নেন।

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক রবি আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক দিদার আহমেদ, সংগঠিনিক সম্পাদক টি জাহান কাজল, সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ ফারিস, সিটি আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন টিপু, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ আহমেদ, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, যুবলীগ নেতা আফরোজ আলম, রুবেল আহমেদ সহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের উপদেষ্টা হিসাবে গ্রহণ করে নেন।

উল্ল্যেখ্য, ফিরোজ আলম দীর্ঘদিন যাবৎ ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগকে শক্তিশালী করতে নেপথ্যে থেকে কাজ করে যাচ্ছিলেন। শুভেচ্ছা বক্তব্যে ফিরোজ আলম আওয়ামী পরিবারের সকলকে একত্রে কাজ করার আহব্বান জানান। তিনি আগামী শতকের বাংলাদেশ বিনির্মানে নৌকায় ভোট দিতে প্রবাসীদের পরিবারের প্রতি আহব্বান জানান।

অনলাইনে ফিরোজ আলম মুক্তিযুদ্ধের পক্ষে একজন শক্তিশালী একটিভিস্ট। রাজনৈতিক বিশ্লেষক এবং কবি হিসাবে ফিরোজ আলমের কমিউনিটিতে পরিচিতি রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ক্যালিফোর্নিয়া স্টেট আ’লীগের বিজয় দিবস উদযাপন
Next post লস এঞ্জেলেস বাংলার বিজয় বহর থেকে খালেদা জিয়ার মুক্তি দাবি
Close