Read Time:4 Minute, 6 Second

মহান বিজয় দিবস উপলক্ষে স্হানীয় বাংলাদেশ একাডেমী মিলনায়তনে গত ১৫ ডিসেম্বর সন্ধ্যায় বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি পালন করল ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ। স্টেট আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক টি জাহান কাজলের উপস্থাপনা ও সংগঠনের সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভার শুরুতেই পবিত্র কুরআন ও বাইবেল থেকে পাঠ করে শোনানো হয়।

সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে উপস্হিত সকলেই দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন ও সমবেত সুরে বাংলাদেশের জাতীয় সংগীত গাওয়া হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের সহ-সভাপতি আজিজ মুহম্মদ হাই।আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্টেট আওয়ামী লীগ সহ-সভাপতি নাজমুল চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ আলম, প্রধান বক্তা ছিলেন স্টেট আওয়ামী লীগ সাধারন সম্পাদক ড.রবি আলম। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মুসতাইন তারা বিল্লাহ প্রধান অতিথীর বক্তব্য রাখেন। সভার সভাপতি শফিকুর রহমানের ধন্যবাদ বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা পর্বের ইতি টানেন।

উল্লেখ্য, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের বর্তমান কমিটির সম্মানিত উপদেষ্টা হিসেবে সাবেক ছাত্রলীগ নেতা, লেখক ও কলামিস্ট ফিরোজ আলমকে মনোনীত করায় স্টেট আওয়ামী লীগের অন্যতম সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ ফারিসের নেতৃত্বে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ পরিবার ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে ফিরোজ আলম বলেন অতীতেও ছিলাম আগামীতেও আপনাদের পাশে থাকব বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান। আজিজ মুহম্মদ হাই এর উপস্থাপনায় সাংস্কৃতিক পর্বে কবিতা পাঠ করেন লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি কাজী মাশরুল হুদা, লস এঞ্জেলেসের জনপ্রিয় সাংবাদিক তপন দেবনাথের মেয়ে প্রভাতী দেবনাথ সহ আরও কয়েকজন। সংগীতের মূল আকর্ষণ ছিলো লস এঞ্জেলেসের জনপ্রিয় শিল্পী আরজিন কামাল। একের পর এক সংগীত পরিবেশনার মধ্য দিয়ে উপস্হিত দর্শকের মাতিয়ে রাখেন আরজিন কামাল। আর সংগীত পরিবেশন করেন ওস্তাদ কাজী হাসিব, নাহিদ হাসান রুবেল, কাবেরী রহমান, নাহিদ সিমিন, নাহিদ পলাশ। ক্যালিফোর্নিয়া আওয়ামী পরিবারের অসংখ্য নেতা কর্মির উপস্হিতিতে জাঁকজমকভাবে দিবসটি পালন করল ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ। সহযোগিতায় ছিলো লস এঞ্জেলেস মহানগর আওয়ামী লীগ ও ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগ। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্টানের পরিসমাপ্তি ঘটে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post তুরস্কের স্বাস্থ্য প্রতিমন্ত্রীর সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রদূতের বৈঠক
Next post ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা হলেন ফিরোজ আলম
Close