Read Time:3 Minute, 8 Second

সংযুক্ত আরব আমিরাতের সামাজিক ও সেবামূলক সংগঠন মীরসরাই জনকল্যাণ সংস্থার প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার গ্রীণসিটি আল আইনের এ্যারাবিক ম্যারেজ হলে আয়োজিত বর্ষপূর্তির আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুমাইয়া গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও মীরসরাই সমিতির সভাপতি ফখরুল ইসলাম খান সিআইপি।

সংগঠনের সভাপতি জয়নাল আবেদীন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব ইউসুফ শরীফ টিপু। সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী তানসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নিউজ২৪ এর আরব আমিরাত প্রতিনিধি সাংবাদিক কামরুল হাসান জনি, জনকল্যাণ সংস্থার সহ সভাপতি আবদুল মান্নান, সাধারণ সম্পাদক রবিউল হোসেন, সহ সম্পাদক নুরুল করিম, প্রচার সম্পাদক ফজলুল করিম, সাংস্কৃতিক সম্পাদক কামাল হোসেন।

বক্তারা বলেন, আঞ্চলিকতা চর্চার পাশাপাশি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রবাসীদের আরো বেশি সচেতন হতে হবে। নিজ নিজ অবস্থান থেকে দেশের সমৃদ্ধির জন্য কাজ করতে হবে। প্রবাসের মাটিতে স্বদেশিদের কল্যাণে দীর্ঘ একবছর ধরে যেভাবে জনকল্যাণ সংস্থা কাজ করে যাচ্ছে, আগামীতেও অসহায় প্রবাসীদের পাশে থেকে কাজের ধারাবাহিকতা বজায় রাখবে সংগঠনটি। অনুষ্ঠানে সিআইপি ফখরুল ইসলাম খানকে সংস্থার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে মনোনীত করা হয়।

এসময় অতিথি হিসেবে মীরসরাই সমিতি, জাতীয় কবিতা মঞ্চ, ঢাকা সমিতি, বন্ধু ফোরামসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্বস্থানীয় সদস্যদের মধ্যে সালাউদ্দিন হেলাল, এনামুল হক নিজামী, মেজবাহ উদ্দিন, কবি মুহাম্মদ মুছা, জাফর উদ্দিন ভূঁইয়াসহ প্রায় ছয়শ’ প্রবাসী উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতি ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বর্ষপূর্তির অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করেন নুর উদ্দিন, মোহাম্মদ ইসলাম, মো. ইয়াসিন, জামশেদ আলম, আরিফ হোসেন ও সাহাদাত হোসাইন শামীম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post মালয়েশিয়ায় কমনওয়েলথ ফিউচার ইয়ুথ সামিট সম্পন্ন
Next post ‘হিটলারের মতোই দম্ভ আর সাহস ট্রাম্পের’
Close