Read Time:2 Minute, 43 Second

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছে অস্ট্রিয়া প্রবাসী বাঙালিরা। এক বিবৃতিতে তাঁদের পক্ষ থেকে বলা হয়েছে, নির্বাচন যেকোন দেশেরই গণতান্ত্রিক সংস্কৃতির অংশ। নির্বাচন গণতন্ত্রের সৌন্দর্য বিকশিত করে। নির্বাচন একটি উৎসব। নিজেদেরকে জনগণের কাছে নিয়ে যাওয়ার এটাই প্রধান উৎসব। আর সেই কারণেই আমাদের দৃঢ় বিশ্বাস এই গণতান্ত্রিক অভিযাত্রায় বাংলাদেশের সব রাজনৈতিক দলের অংশগ্রহণে এবারের নির্বাচনটি রূপ নেবে মহাউৎসবে।

নির্বাচনে কোনো ধরনের সহিংসতা ঘটতে না পারে, বিশেষ করে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করে সব ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন, এটই আমদের প্রত্যাশা।

বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, যে কোন নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার দায়িত্ব সব অংশীজনের।

বিবৃতিতে স্বাক্ষর করেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সহ-সভাপতি এবং অষ্ট্রিয়া প্রবাসী মানবাধিকার কর্মী, লেখক, সাংবাদিক এম. নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ অষ্ট্রিয়া ইউনিট কমান্ডের কমান্ডার বায়েজিদ মীর, অষ্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির, অস্ট্রিয়া-নোয়াখালী একতা কল্যাণ সমিতির সভাপতি আকতার হোসেন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান সুজন, বাঙালি-অষ্ট্রিয়ান হিন্দু কালচারাল অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক রুহী দাস সাহা, অস্ট্রিয়া-বিক্রমপুর সমিতির সভাপতি শাহ কামাল, সাবেক সভাপতি মিজানুর রহমান শ্যামল, সাবেক সাধারণ সম্পাদক নয়ন হোসেন, অস্ট্রিয়া-বাংলাদেশ সমিতির সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, অস্ট্রিয়া-জালালাবাদ সমিতির সভাপতি গাজী মোহাম্মদ প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ফিউচার ইয়ুথ সামিটের নির্বাহী বাংলাদেশি তরুণ নির্মাতা জাফর ফিরোজ
Next post মালয়েশিয়ায় ১১ মাসে ৪১ হাজার অবৈধ অভিবাসী আটক
Close