Read Time:3 Minute, 14 Second

৫-৭ অক্টোবর-২০১৮ তারিখে ক্যালিফোর্নিয়ায় অনুষ্ঠিত হয়েছে। ৩ দিন ব্যাপী উক্ত মিলন মেলায় বাংলাদেশ, কানাডাসহ আমেরিকার বিভিন্ন স্টেট থেকে সর্বমোট ৭৭ জন সদস্য অংশ গ্রহন করেন।

শুক্রবার রাত ১০টায় ক্যালিফোর্নিয়ার ত্রি রিভার সিটির ‘ওয়েস্টার্ন হলিডে লজে ‘ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ও ৮১’ ব্যাচের প্লেকার্ড সহ বেলুন উড়িয়ে এই প্রীত সম্মিলনীর উদ্বোধন করা হয়। বাংলাদেশ ও কানাডা থেকে অংশগ্রহনকারী বন্ধুদের ফুলেল সম্ভর্ধনা প্রদান করা হয়। রাত ১০টা থেকে শুরু হয়ে এ আয়োজন চলে রাত ১টা পর্যন্ত।
অনুষ্ঠানের শুরুতে ৮১ ব্যাচের যে সব সাথিদেরকে ইতিমধ্যে হারিয়েছেন তাদের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
আয়োজিত এই প্রীতি সম্মেলনে সূচনা বক্তব্য রাখেন জামশেদ হোসেন।আরও শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহাম্মদ কামাল, খোরশেদ আলম চৌধুরী, অবসর প্রাপ্ত সচিব,মাহবুবুর রহমান আজাদ অবসর প্রাপ্ত সদস্য,এনবিআর,বিশিস্ট শিল্পপতি
তফাজ্জল আলী তফু,মীর হোসেন চৌধুরী
চেয়ার পারসন,ফোবানা,জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব,মো:গিয়াস উদ্দিন।

তিন দিন ব্যাপী উৎসবের সমাপ্তি অনুস্ঠান মোহাম্মদ কামালের Encino Ct. Rancho Cucamonga, CA বাসার হল রুমে অনুস্ঠিত হয়। উক্ত অনুস্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ড:কাজী নাসির উদ্দিন ।
মেরিনা কামালের অক্লান্ত পরিশ্রম ও চমৎকার পরিকল্পনা ও সার্বিক নির্দেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান,আধুনিক গান,বিংগ গেইম,মহিলাদের মিউজিক্যাল চেয়ারসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠানটি সাজানো ছিলো।
মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতায় সালেহা,নাহিদ ও রেজা কামাল ভাবী যথাক্রমে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করেন ।সবচেয়ে আকর্ষনীয় ছিলো বিংগ গেইম।উপস্থিত সবাই ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার সাথে এই গেইমে অংশ গ্রহন করেন।চুননু জামান সবাইকে অবাক করে দিয়ে বিংগ গেইমের একমাত্র পুরস্কারটি জিতে নেন।
পরিশেষে জনাব জামশেদ হোসেন উক্ত সম্মিলনীর সফল সমাপ্তি ঘোষণা করে

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post লস এঞ্জেলেসের শিল্পী আরজীনের মুঠোফোনে ধারণ করা মিউজিক ভিডিও
Next post বাংলাদেশের সাংবাদিকদের সঙ্গে লিটল বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময়
Close