Read Time:2 Minute, 38 Second

গত ২৮ অক্টোবর, রবিবার ২০১৮ দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অরেঞ্জ কাউন্টির “গ্রীষ্ম বরণ উৎসব” এর শিল্পী কলকৌশলী ও স্পন্সের্দের জন্য এপ্রিসিয়েশন পিকনিক আয়োজন করেছিল সিটি অফ বৌইনা পার্কের (Henry Boisseranc Park)কে।

প্রবাসে শীত মৌসুম আসার পূর্বে বনভোজনে যাওয়ার একটি সুন্দর সময়।মানুষ অসীম আগ্রহ অনন্ত উৎকণ্ঠা নিয়ে নৈসর্গিক দৃশ্যকে অবলোকন করার জন্য এক দেশ থেকে অন্যদেশে ছুটে বেড়ায়। বনভোজন আনন্দের উৎস হলেও এটি শারীরিক, মানসিক ও শিক্ষণীয় ক্ষেত্রে ব্যাপক ভূমিকা পালন করে। বনভোজন মানে কিন্ত বনে গিয়ে কেবল আনন্দ করে খাওয়া দাওয়া করা নয়। যান্ত্রিক জীবনের একঘেয়েমি থেকে বাঁচতে মন চায় একটুখানি শান্তির পরশ। সে কথা মাথায় রেখে গ্রীষ্ম বরণ উৎসবের আহ্বায়ক রফিকুল হক রাজু রকমারী দেশিও খাবার পাশাপাশি ছোটদের জন্য নানা ধরনের খেলাধুলার এবং মনমুগ্ধকর সাংস্কৃতিক ব্যবস্থা করে ছিল।

রবিবার ছুটির পরন্ত বিকাল বন্ধুবান্ধবের সাথে কাটানোর জন্য লস এন্জেলেস ও তার আশেপাশে বসবাসরত শতাধিক প্রবাসী বাংলাদেশী অরেঞ্জ কাউন্টির “গ্রীষ্ম বরণ উৎসব” এর উদ্যোগকে স্বাগত জানিয়ে পিকনিকে অংশগ্রহন করে।

ভাষা সৈনিক ডা: মো: সিরাজউল্লাহ মুক্তিযাদ্ধা ড: জয়নুল আবেদিন, আনিসুর রহমান, জাহিদুল মাহমুদ জামী, আব্দুর রাজ্জাক, আমানুর রহমান, ইন্জিনিয়ার জালিল খান, সামসুদ্দিন মানিক, ফাইম, শ্যামল, বিবেক সরকার, রেজা, ইয়াসমিন, ইমন, রায়হান,  মানিক, রানা, হীরা মান্নু বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

গ্রীষ্ম বরণ উৎসবের পক্ষ থেকে কিংবদন্তি কন্ঠ শিল্পী আইয়ুব বাচ্চুর প্রতি সর্বসাধারণের শেষ শ্রদ্ধা জানানোর জন্য মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ডিসিআই ক্যালিফোর্নিয়ার মহৎ উদ্দ্যেগ
Next post বিশিষ্ট সাংবাদিকদের সাথে লিটল বাংলাদেশ প্রেস ক্লাব নেতৃবন্দের মতবিনিময়
Close