Read Time:2 Minute, 22 Second

‘বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন এবং স্পেন আওয়ামী লীগের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভা মাদ্রিদের লাভাপিয়েছে ঢাকা ক্যাফে রেস্টুরেন্টে অনুষ্টিত হয়েছে। স্পেন আওয়ামী লীগের আয়োজনে গত ২২ অক্টোবর সংগঠনের সহ সভাপতি জাকির হুসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারও জয়ী করে ক্ষমতায় নিয়ে আসতে প্রবাসীদের ভূমিকা কি হতে পারে এবং কেন নৌকায় ভোট দেবেন এ বিষয়ে আলোকপাত করেন বক্তারা। সংগঠনের সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহমান এবং আজম কালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন স্পেন আওয়ামীলীগের সভাপতি এইচ আই আর রবিন, জাকির হুসেন, এ কে এম জহিরুল ইসলাম, আয়ুব আলী সুহাগ, বদরুল ইসলাম, দবির তালুকদার, মাও. আব্দুর রাজ্জাক, জাহিদুর রহমান দিদার, হুসেন আহমেদ,রফিক খান, মুক্তিযোদ্ধা আব্দুর রহমানসহ স্পেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রবাসীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। দেশের সকল কুচক্রী মহল লাল সবুজের পতাকাকে খামচে ধরেছে, তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে আওয়ামী সরকারের কোন বিকল্প নেই।

ইউরোপ আওয়ামী লীগের অন্যতম সংগঠক এ এস আই রবিন বলেন, স্পেন আওয়ামী লীগ নিয়ে যারা ষড়যন্ত্র করছেন,পকেট কমিটি করছেন, গ্রুপিং করছেন এবং বিভিন্ন নাটক করছেন, তাদেরকে ছাড় দেওয়া হবে না। ঘরে বসে ফেইসবুকে রাজনীতি করছেন, দলকে বিভক্তি করে পদ পদবি বণ্টন করছেন, এদের রেহাই নাই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post বাংলাদেশ অ্যাসোসিয়েশন কাতালোনিয়ার কার্যকরী পরিষদ
Next post চুক্তি বাস্তাবায়নে কাজ শুরু করেছে দুই কোরিয়া
Close