Read Time:2 Minute, 4 Second

স্কয়ার হাসপাতালের হিমঘরে চিরনিদ্রায় শায়িত হয়ে আছেন বাংলা গানের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় না ফেরার দেশে পাড়ি জমান তিনি। নিজ বাস ভবন থেকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে সকাল ৯টা ৫৫ মিনিটে স্কয়ার হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।            

বাচ্চুর দু’সন্তান। দুজনই থাকেন দেশের বাহিরে। সন্তানদের অপেক্ষায় শুয়ে আছেন হিমঘরে। বাবা-মা চিরকালই সন্তানের অপেক্ষায় থাকে। ঘর থেকে সন্তান বাইরে কোথাও বের হলেই এই অপেক্ষার শুরু হয়। এখনও সন্তানদের পথ চেয়েই যেন আছেন তিনি।

তার দুই ছেলে মেয়ে দেশের বাইরে থাকেন। ছেলে আহনাফ তাজোয়ার পরিসংখ্যান নিয়ে পড়াশুনা করছেন ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলম্বিয়াতে। তিনি কানাডাতেই থাকেন। বাবার মৃত্যুর সময় তাই পাশে থাকতে পারেননি। আজ দেশে ফেরার কথা রয়েছে তার। মেয়ে রাজকুমারী থাকেন অস্ট্রেলিয়ায়। দু’সন্তানই বাবার মৃত্যু সংবাদ শুনে দেশের উদ্যেশ্যে রওয়ানা হয়েছেন। সন্তানদের জন্যই আগামীকার দুপুরে জানাজার সময় নির্ধারণ করা হয়।

শুক্রবার বাদ জুম্মা জাতীয় ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষ করে চট্টগ্রামে যাত্রা শুরু করবে সবাই। এরপর শনিবার দুপুরে মায়ের কবরেই সমাহিত করা হবে আইয়ুব বাচ্চুকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post কনস্যুলেটেই হত্যা করা হয় খাসোগিকে, স্বীকার সৌদি আরবের
Next post মার্কিন ভিসা নীতিতে বড় পরিবর্তন!
Close