Read Time:4 Minute, 5 Second

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ গত ৮ অক্টবর, সোমবার রাত ৮টায়, লস এঞ্জেলেসে বাংলাদেশ একাডেমির মিলনায়তনে এক সংবাদ সম্মেলন আহ্বান করে। গত ২৩ সেপ্টেম্বর জাতিসংঘের অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রী নিউইয়র্ক আসেন। নিউইয়র্কে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে একটি গণসম্বর্ধনা দেওয়া হয়। উক্ত সম্বর্ধনায় ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল যোগদান করেন।

প্রতিনিধি দলের নেতৃত্ব দেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মুস্তাইন দারা বিল্লাহ, স্টেট আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ডাঃ রবি আলম। প্রতিনিধি দলে আরও ছিলেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ ফারিস, শ্রম সম্পাদক এম ডি ফরহাদ আহমেদ, সিটি আওয়ামী লীগের যুগ্মসম্পাদক জহির আহমেদ ও ক্যালিফোর্নিয়া যুবলীগ সভাপতি কামরুল হাসান। ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী বাংলাদেশের আসন্ন জাতীয় নির্বাচন ও প্রবাসে আওয়ামী লীগের রাজনীতি নিয়ে কিছু উপদেশ ও দিক নির্দেশনা দেন।

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ তা সাংবাদিকদের সামনে তুলে ধরেন। জাতীয় নির্বাচনে প্রবাসীদের কিভাবে প্রভাবিত করা যায় এবং চলমান উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনাকে আবারও নির্বাচন করতে প্রবাসীদের আহ্বান করেন। ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের দলীয় কোন্দল নিয়ে প্রশ্ন করা হলে, সাধারণ সম্পাদক ডাঃ রবি আলম বলেন, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার একমাত্র অনুমোদিত সংগঠন। এই সংগঠনে কোনো বিভেদ নেই। দলীয় নিয়ম নীতি ও শৃঙ্খলা মেনে সমস্ত মুজিব সেনার ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগে কাজ করার সুযোগ রয়েছে। যে কেউ এখানে কাজ করতে চাইলে তাদের স্বাগতম।

এর বাইরে শৃঙ্খলা ভঙ্গকারীরা দলের বন্ধু হতে পারে না। তারা দলের জন্য ক্ষতিকর। এদের আচরণ ক্ষেত্র বিশেষ দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করে। সংবাদ সম্মেলনে যুবলীগের পক্ষ থেকে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। যুবলীগের পক্ষে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, যুগ্মসম্পাদক আফরোজ আলম, যুগ্মসম্পাদক আজিজ আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, সিটি আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন টিপু, স্টেট আওয়ামী লীগ সহ-সভাপতি শামীম আহমেদ, জেবা জেনু, মেহেদী হাসান এবং আনন্দ মেলা অব লস এঞ্জেলেসের সভাপতি খান মোহাম্মদ আলী প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post প্রবাস বাংলা মতামত : বালার নির্বাচন কেন বাতিল হবে না!
Next post নভেম্বরে ফের বৈঠক ট্রাম্প-কিমের
Close