Read Time:4 Minute, 38 Second

লস এঞ্জেলেসে ফোবানার কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও ৩৩তম ফোবানা সম্মেলন ২০১৯ এর প্রতিনিধিদের উপস্থিতিতে গত ৮ অক্টোবর অনুষ্ঠিত হয় ‘মিট এন্ড গ্রিট‘।

আয়োজনে ছিল লস এঞ্জেলেসের ফোবানা সদস্য সংগঠন সমূহ। তাদের মধ্যে রয়েছে বাংলাদেশ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া, বাংলাদেশ এসোসিয়েশন অব লস এঞ্জেলেস, বাংলাদেশ একাডেমী অব লস এঞ্জেলেস, বৈশাখী মেলা, লস এঞ্জেলেস ও বাংলাদেশ কমিউনিটি অব লস এঞ্জেলেস।

অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন ফোবানা কেন্দ্রিয় কমিটির কোষাধক্ষ্য মাসুদ রব চৌধুরী। তার আহ্বানে উক্ত অনুষ্ঠানে লস এঞ্জেলেসের নেতৃস্থানীয় কমিউনিটির ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মঞ্চে উপস্থিত ছিলেন, ফোবানা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মীর চৌধুরী, প্রক্তন চেয়ারম্যান মাহাবুব রেজা রহিম, প্রাক্তন মেম্বর সেক্রেটারী দিলু মাওলা, ২০১৯ নিউ ইয়র্ক কনভেনশনের হোস্ট কমিটির কনভেনর নার্গিস আহমেদ, মেম্বর সেক্রেটারী আবির আলমগীর, বালার প্রেসিডেন্ট ডা: সিরাজুল্লাহ, বৈশাখী মেলার প্রেসিডেন্ট আবুল ইব্রাহিম। সমগ্র অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাজিয়া হক মিমি।

হোস্ট কমিটির পক্ষে ড্রামা সার্কেল নিউ ইয়র্কের নার্গিস আহমেদ এবং আবির আলমগীর লস এঞ্জেলেস বাসীদেরকে ৩৩তম ফোবানায় আহ্বান জানান এবং বিষদভাবে তাদের আয়োজন ও পরিকল্পনার কথা ব্যাক্ত করেন।

ফোবানার চেয়ারম্যান মীর চৌধুরী বলেন, ফোবানা ঐক্যবদ্ধ, তবে ফোবানার অনেক ত্যাগী কর্মকর্তা অভিমান করে ভিন্ন নামে অনুষ্ঠান করছেন। তাদেরকেও তিনি আহ্বান জানান ফোবানার এক ছাতার তলে ঐক্যবদ্ধভাবে কাজ করার।

তিনি বলেন, ফোবানার দরজা সকলের জন্য উন্মুক্ত তবে ফোবানা তার সংবিধান ভঙ্গ করে কিছু করতে পারবে না। মাহাবুব রেজা রহিম ফোবানার বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, ফোবানা দেশ ও জাতির কল্যাণে অনেক প্রকল্প করে কিন্তু প্রচারের অভাবে তা ফুটে ওঠে না।

দিলু মাওলা লস এঞ্জেলেসের সকল সংগঠনকে ফোবানায় অংশ গ্রহণের মাধ্যমে মূলধারায় কমিউনিটিকে সুপ্রতিষ্ঠিত করার আহ্বান জানান।

এ সময় লিটল বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি কাজী মশহুরুল হুদা প্রস্তাব দেন যে, ফোবানায় একটা মিডিয়া বোর্ড করা উচিত। যেখানে সকল প্রেস ক্লাব এবং মিডিয়ার প্রতিনিধিরা প্রতিনিধিত্ব করবে। তারাই ফোবানার কর্মকাণ্ডকে দেশ ও জাতির কাছে তুলে ধরতে পারবে।

উপস্থিত ব্যাক্তিবর্গের মধ্যে বক্তব্য রাখেন, ড্যানী তৈয়ব, ডা: রুবী, ডা: আবুল হাসেম, সামসুল ইসলাম, তৌফিক সোলায়মান তুহিন, খন্দকার আলম, নিয়াজ মোয়াইমেন, লস্কর আল মামুন, সৈয়দ এম হোসেন বাবু, সেন্টু, ইলিয়াস টাইগার, জাহিদ হোসেন পিন্টু, সাইফুর রহমান ওসমানী জিতু, আবুল ইব্রাহিম, ডা: সিরাজুল্লাহ, ডা: জয়নুল আবেদিন, সামসুদ্দিন মানিক, মিঠুন চৌধুরী প্রমুখ।

সবশেষে আয়োজকের পক্ষে মাসুদ রব চৌধুরী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে আয়োজনের সমাপ্তি ঘোষনা করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ট্রাম্পকে বিষ মেশানো চিঠি পাঠিয়ে হত্যার ষড়যন্ত্র
Next post জাতির পক্ষে কাভানার কাছে ক্ষমা চাইলেন ট্রাম্প
Close