Read Time:3 Minute, 54 Second

শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে আজ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু হচ্ছে, বাংলাদেশের ৯০ভাগ ঘরে বিদ্যুৎ চলে গেছে আগামী ডিসেম্বরের মধ্যে শতভাগ বিদ্যুতায়িত হবে। শেখ হাসিনার হাতে নেতৃত্ব থাকলে বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা বই পায়। আজকে বিশ্ব নেতৃবৃন্দও স্বীকার করছেন দক্ষিণ এশিয়ার সেরা নেতা শেখ হাসিনা। আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন আর এই নির্বাচনে নৌকাকে কিভাবে তীরে ভিড়াতে হয় সেটা আওয়ামীলীগ প্রধান শেখ হাসিনা ভালো করেই জানেন।

শুক্রবার রাতে মদীনার একটি হোটেলে মদীনা বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। আর তার এই অগ্যযাত্রায় ঈর্ষান্বিত হয়ে তাকে বার বার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। অন্য যেকোন সময়ের তুলনায় এখন আওয়ামীলীগের জনপ্রিয়তা অনেক বেশী। স্থানীয় সরকার নির্বাচনে সেটা প্রমানিত হয়েছে। বাংলাদেশের মানুষ আর দুর্নীতিবাজ তারেক রহমান আর খালেদা জিয়াকে ক্ষমতায় দেখতে চায়না।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এই সভাপতি আরও বলেন, যেভাবে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাতে বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নাই। বাংলাদেশের মানুষ পেট্রোল বোমা চায়না, বাংলাদেশের মানুষ জ্বালাও-পোরাও চায়না বাংলাদেশের মানুষ শান্তিতে থাকতে চায় সেটা গত ১০বছরে শেখ হাসিনা দিতে সক্ষম হয়েছে।

মদীনা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মুসা আব্দুল জলিলের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন খলিফা ও সাংগঠনিক সম্পাদক রাসেল খানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মীর, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসগর আলী, মদীনা যুবলীগের সভাপতি মালেক আব্দুল মাদানী, মদীনা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহসভাপতি লায়ন রফিকুল ইসলাম, মদিনা বঙ্গবন্ধু পরিষদের সহসভাপতি লিয়াকত, সহ সাংগঠনিক সম্পাদক খোকন সরদার, মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘাযু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ইতালিতে রেমিটেন্স প্রেরণ বিষয়ক সেমিনার
Next post ভিয়েনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন
Close