Read Time:2 Minute, 20 Second

ইতালিতে বসবাসরত বৃহত্তর ঢাকার ঐতিহ্যবাহী জেলা গাজীপুরবাসীর প্রিয় সংগঠন গাজীপুর জেলা সমিতি দীর্ঘদিনের জরা জীর্ণতা কার্টিয়ে নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেছে। বুধবার দুপুরে ইতালির রাজধানী রোমের বাংলাদেশী অধ্যুষিত এলাকা তরপিনাত্তারাস্থ সুন্দরবন রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন এ কমিটি ঘোষণা করেন আহ্বায়ক শাহীন খলিল কাওসার।

নতুন কমিটির সভাপতি পদে সনেট পি রোজারিও, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক গোলাপ হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া (গাজীপুর সদর), কোষাধক্ষ্য হযরত আলী, ক্রীড়া সম্পাদক রাসেল রাজ (কালীগঞ্জ) প্রচার সম্পাদক হাদিউল ইসলামের নাম ঘোষণা করা হয়।

এ সময় শাহীন খলিল কাওসার বলেন প্রবাসের মাটিতে গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ করতে নতুন কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি আশা করছি। তিনি সকল গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ হয়ে নতুন কমিটির সাথে কাজ করা আহ্বান জানান। শাহীন খলিল কাওসার আরও বলেন, একটি সংগঠন গঠন প্রক্রিয়া একটু সময় সাপেক্ষ ব্যাপার এবং সকলের মনরক্ষা করাও কঠিন হয়ে পরে, তাই আমি সকলের কাছে অনুরোধ করব সকল ভুলত্রুটির উর্ধ্বে গিয়ে মিলেমিশে থাকাই মহত্ব। তিনি নতুন কমিটির নেতৃবৃন্দকে যতটা দ্রুত সম্ভব পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠনের তাগিদ দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রুস্তম আলী, মাহামুদল হাসান, সঞ্জীবন দিাস, বাবুল হাসান, মতিউর মেহেদি, রবি রোজারিও, শাহিন মিয়া প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ক্যালিফোর্নিয়ায় গুলি করে ৫ জনকে হত্যা
Next post সমাজকর্মী ডালাসের জন্য মুক্তিযোদ্ধা খায়েরের আবেদন
Close