Read Time:3 Minute, 6 Second

লস এঞ্জেলেসে গত ০৯ সেপ্টেম্বর রংধনু এন্টারটেইনমেন্ট প্রযোজিত লাইভ ইন কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বিশাল চার্চের অডিটোরিয়ামে অনুষ্ঠিত কনসার্ট আয়োজনের জন্য প্রশংসার দাবীদার রংধনুর কর্ণধার প্রবাসী মোহাম্মদ তারেক। দীর্ঘকাল পর এধরণের একটি পরিচ্ছন্ন কনসার্ট দেখতে পেল লস এঞ্জেলেসবাসী। যদিও লস এঞ্জেলেসের মানুষ মেলায় অভ্যস্ত। লাইভ কনসার্ট দেখার জন্য অর্থ ব্যয় করে না। তথাপি কনসার্টে আগত মানুষ বিশাল অডিটোরিয়ামে বসে মনের আনন্দে প্রাণ খুলে অনুষ্ঠান উপভোগ করেছে।

কনসার্টে সঙ্গীত পরিবেশন করেন শাহনাজ বেলী, ব্যান্ড লালন ও মিতালী মূখার্জী এবং নৃত্যে তিটবিনা রায় সাহা। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন- অভিনেতা মিলন ও অভিনেত্রী মোনালিসা এবং আশরাফ আহমেদ মিলন।

ব্যান্ড লালনের অপূর্ব ও ব্যতিক্রমী পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে।

গায়িকা সুমীর নিজস্ব স্টাইল লালন গান ও ব্যান্ডের নিজস্ব গানের ধারা অন্যদের থেকে ব্যাতিক্রম হওয়াতে দর্শকদেরকে প্রচণ্ডভাবে আকৃষ্ট করে এবং মাতিয়ে রাখে। মিতালী মুখার্জীর গানও তন্ময় হয়ে উপভোগ করেছে। একই সঙ্গে মিলন ও মোনালিসার অসাধারণ উপস্থাপনা দর্শকদের আরও মাতিয়ে রেখেছে।

ব্যান্ড লালনের অন্যান্য সদস্যদের মধ্যে ড্রামে- থিয়েন হান সং, গিটারে তূর্য ও রাফি ছিলেন। শাহনাজ বেলী ও মিতালী মূখার্জীর গানে যন্ত্রে সহযোগিতায় ছিলেন- তবলায় ছিলেন তপন মোদক, ঢোলে ড: সূকৃত মূখার্জী এবং স্বরাজ ব্যান্ডের রুপন (প্যাড), গল্প (কী-বোর্ড), লাকি (গিটার) এবং প্রিতম (গিটার)।

স্টেজ ব্যাকগ্রাউন্ডে ছিলেন পঙ্কজ দাস। রংধনুর প্রমোটার মোহাম্মদ তারেকের লাইভ ইন কনসার্ট একটি সফল প্রযোজনার ক্ষেত্রে যারা সহযোগিতা করেছেন তারা হলেন- মমিনুল হক বাচ্চু, ফেন্ডস বাবু, সারওয়ার জাহান খান, শাহেদ খান ঢুলি, আশরাফুল আলম হেলাল, তসলিম খন্দকার, জাহাঙ্গীর এবং রাসেল নূর। অনুষ্ঠানের গ্রান্ড স্পন্সার আশরাফ আহমেদ মিলন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post সন্ত্রাসবিরোধী সামরিক মহড়া শুরু আজ
Next post সজীব ওয়াজেদ জয় ফাউন্ডেশন : গুরুত্বপূর্ণ পদ পেলেন ক্যালিফোর্নিয়ার কাজল ও পলাশ
Close