Read Time:2 Minute, 23 Second

রনি মোহাম্মদকে আহ্বায়ক ও নাঈম হাসান পাবেলকে সদস্য সচিব করে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার লিসবনের স্থানীয় ফুড গার্ডেনের রেস্টুরেন্টের হল রুমে প্রবাসী সাংবাদিক, লেখক ও ব্লগারদের নিয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়।

পর্তুগালের অনলাইন পত্রিকা বাংলা পিটি সম্পাদক সৈয়দ মাহবুবের সভাপতিত্বে এবং রাসেল আহম্মেদের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের আহবায়ক ফয়সাল আহমেদ দ্বীপসহ পর্তুগাল প্রবাসী সাংবাদিক, লেখক ও ব্লগার রনি মোহাম্মদ, নজরুল ইসলাম সুমন, এবি সামাদ, জাহিদুল ইসলাম সোহাগ, তৌহিদুর ইসলাম এনি, সুমন আহমেদ, ফখরুল হাসান, মঈন উদ্দিন, মুমিনুল ইসলাম মুমিন ও আশরাফ প্রমুখ।

সভায় উপস্থিত সকলের পরামর্শের ভিত্তিতে পর্তুগালে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের সফলতার, সম্ভাবনাময় কর্মক্ষেত্র, ব্যবসা বাণিজ্যের সঠিক তথ্য চিত্র তুলে ধরার এবং পর্তুগালের বাংলা মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের একটি ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম গঠনের লক্ষ্যে ৭ সদস্যর একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন জহুরুল হক জহুর, রাসেল আহম্মেদ, জাহিদ হাসান সোহাগ, তৌহিদুল ইসলাম এনি।

কমিটিকে আগামী ছয় মাসের মধ্যে সকলের সাথে পরামর্শ করে পর্তুগালের বিভিন্ন শহরে বসবাসরত বাংলা মিডিয়ার বর্তমান ও সাবেক কর্মীদের সংগ্রহ করে একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করার আহ্বান জানানো হয়। এবং এক নৈশভোজের মধ্য দিয়ে সভার পরিসমাপ্তি ঘটে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post প্যারিস বাংলা প্রেসক্লাবের “চড়ুইভাতি” অনুষ্ঠানে মিলনমেলা
Next post বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সেমিনার স্থগিত
Close