Read Time:3 Minute, 2 Second

সাউদার্ন ক্যালিফোর্নিয়া ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত দ্বিতীয় শেখ কামাল ক্রিকেট টুর্নামেন্ট শেষ হলো “লেবার ডে” হলিডেতে। ১ সেপ্টেম্বর, সোমবার লেবার ডে হলিডেতে উৎসব আমেজে ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস উডলি পার্ক ক্রিকেট গ্রাউন্ডে। সাউদার্ন ক্যালিফোর্নিয়া ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত এই দ্বিতীয় শেখ কামাল টুর্নামেন্টে বে এরিয়া ক্রিকেটে এসোসিয়েশনকে হারিয়ে কাপ জিতে নেন সাউদার্ন ক্যালিফোর্নিয়া ক্রিকেটে ক্লাব।

টি -২০ ক্রিকেটের এই টুর্নামেন্টে চূড়ান্ত পর্বে ৮টি দল অংশ গ্রহণ করেন। টুর্নামেন্ট উদ্বোধনীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। টুর্নামেন্টের ফাইনালে উপস্থিত ছিলেন- ওয়াশিংটনস্থ বাংলাদেশী রাষ্ট্রদূত জিয়াউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনিং ব্যাটসম্যান রাকিবুল হাসান, ক্রিকেটে বোর্ডের পরিচালক ববি আহমেদ।

ম্যাচ শেষে বিজয়ী দল ও সেরা খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ। খেলায় আরো উপস্থিত ছিলেন- লস এঞ্জেলেস্থ বাংলাদেশ কনসাল জেনারেল প্রিয়তোষ সাহা, কেপিসি গ্রূপ চেয়ারম্যান কালি প্রদীপ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মুস্তাইন দারা বিল্লাহ, আওয়ামী লীগের ক্যালিফোর্নিয়া স্টেট্ সভাপতি শফিকুর রহমান ও আওয়ামী লীগ যুবলীগের নেতৃবৃন্দ।

শেখ কামাল টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক ছিলেন- ডাঃ রবি আলম এবং পরিচালক ছিলেন ক্রিকেটার নাজিম সিরাজী। আয়োজকরা দর্শক খেলোয়াড় এবং অতিথিদের জন্য মধান্য ভোজের ব্যবস্থা করেছিলেন। পুরো পরিবেশটা ছিল উৎসব মুখর। সাফল্যের সাথে শেখ কামাল টুর্নামেন্ট শেষ হবার জন্য ডাঃ রবি আলম সবাইকে ধন্যবাদ জানান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post আওয়ামী যুবলীগ ক্যালিফোর্নীয়া ষ্টেট শাখা’র সাধারণ সম্পাদকের পদত্যাগ
Next post কাতারে এম সাইফুর রহমানকে স্মরণ
Close