Read Time:3 Minute, 28 Second

আগামী ২০১৯ সালের জননেত্রী শেখ হাসিনা ঘোষিত আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে পুনর্বার সরকার নির্বাচিত করার লক্ষে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনা সমুন্নত রাখা ও বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে বাংলাদেশ আওয়ামী লীগ, ক্যালিফোর্নিয়া শাখা, ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামী যুব লীগে, ও ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সংগঠন তিনটির যার যার স্বকীয় সত্বা বজায় রেখেই একে ওপরের প্রতি যোগ্য সম্মান প্রদর্শনের ভিত্তিতেই এবং আওয়ামীপরিবারের অন্যান্য সদস্যদের সমন্বয়ে ক্যালিফোর্নিয়ায় বৃহত্তর আওয়ামী পরিবারের মধ্যে শক্তিশালী একটি বন্ধন গড়ে তোলার লক্ষে এক নতুন ঐক্য মোর্চা গঠিত হয়েছে।

শনিবার রাতে লিটল বাংলাদেশের আলাদীন রেস্টুরেন্টে বাংলাদেশ আওয়ামী লীগ ক্যালিফোর্নীয়া শাখা, ক্যালিফোর্ণিয়া ষ্টেট আওয়ামী যুবলীগ, ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী পরিবারের অন্যান্য সদস্যদের সমন্বয়ে অনুষ্ঠিত এক যৌথ সভা থেকে ক্যালিফোর্নিয়া আওয়ামীপরিবারের ঐক্যবদ্ধ কর্মসূচী ঘোষণা করা হয়।

আগামী ১৮ আগস্ট শনিবার শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে বাংলাদেশ আওয়ামী লীগ, ক্যালিফোর্নীয়া শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

১৯ আগস্ট রবিবার ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামী যুবলীগের উদ্যোগে লিটল বাংলাদেশের বাংলাদেশ একাডেমী মিলনায়তনে জাতির জনকের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। যুবলীগের কর্মসুচীতে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আলম শাহীন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় বাংলাদেশ আওয়ামী লীগের জনসভায় জনেত্রী শেখ হাসিনার উপর বর্বরচিত গ্রেনেড হামলার প্রতিবাদদিবস পালন উপলক্ষে ২৫ আগস্ট বাংলাদেশ একাডেমী মিলনায়তনে ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post মোদির জন্য মেয়ে দেখতে চেয়েছিলেন ট্রাম্প
Next post বঙ্গবন্ধুকে হত্যা : গোটা বিশ্বে নেমে আসে তীব্র শোকের ছায়া ও ঘৃণার বিষবাষ্প
Close