Read Time:2 Minute, 29 Second

মালয়েশিয়া প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে বিডি ফোন নামে একটি প্রতিষ্ঠান। ২৭ জুলাই শুক্রবার রাত ৯টায় শুরু হয় বিডি ফোনের উদ্বোধনী অনুষ্ঠান।

রাজধানী কুয়ালালামপুরের হোটেল ইন্টার কন্টিনেন্টালে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাই কমিশনার মহ. শহীদুল ইসলাম।

প্রবাসের মাটিতে বাংলাদেশির মালিকানায় বিডি ফোনের অগ্রযাত্রার শুভ কামনা করেন তিনি। বিডি ফোন প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবে এ প্রত্যাশা হাই কমিশনারের। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মালয়েশিয়া এবং বাংলাদেশ সরকারের ম্যধ্য রয়েছে নিবিড় সম্পর্ক। এ সম্পর্ককে কাজে লাগিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রম কাউন্সিলর মো: সায়েদুল ইসলাম, প্রথম সচিব ( শ্রম) মো: হেদায়েতুল ইসলাম মন্ডল, প্রথম সচিব (বাণিজ্য) মো: রাজিবুল আহসান।

কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, রেজাউল করিম রেজা, মনিরুজ্জামান মনির, দাতু আক্তার হোসেন, রাশেদ বাদলসহ সহস্রাধিক প্রবাসী বাংলাদেশি। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয় বিডি ফোনের অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠান শুরু হওয়ার আগে রাত সাড়ে ৮ টায় রাজধানী কুয়ালালামপুরের হোটেল ইন্টার কন্টিনেন্টালের ভি আইপি হলে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন।

সম্মেলনে বিডি ফোনের কার্য পরিকল্পনা তুলে ধরেন ম্যানেজিং ডাইরেক্টর এবিএম নাজরুল ইসলাম। নজরুল ইসলাম বলেন, বিডি ফোন প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post চোখ দেখেই মানুষের ব্যক্তিত্ব বলে দেবে রোবট
Next post নির্বাচনে হার মেনে নিয়েছে নওয়াজের দল
Close