সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আ’লীগের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দিপু মনি এমপির সম্মানে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করে। গত ২০ জুলাই সন্ধ্যায় স্হানীয় চার্চ অফ সায়েন্টোলজিতে আয়োজিত সংবর্ধনা ও মতবিনিময় সভার সভাপতিত্ব করেন স্টেট আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান। শুরুতেই আমেরিকা ও বাংলাদেশের জাতীয় সংগীত দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অসাধারণ এক নৃত্য পরিবেশন ও ফুল দিয়ে প্রধান অতিথিকে বরণ করে নেওয়া হয়।
ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাঃ রবি আলম স্বাগত বক্তব্য দেন এবং বিশেষ অতিথি কংগ্রেসম্যান জিম রিচার্ড সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। প্রধান অতিথি ডাঃ দিপু মনি তার বক্তব্যে সরকারের গত দশ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী দিনে শেখ হাসিনার সরকারকে আবারও দেশ পরিচালনার সুযোগ দিতে প্রবাসীদের এক হয়ে কাজ করার আহব্বান জানান।
সংবর্ধনা ও মতবিনিময় সভা সফল করতে স্টেট আওয়ামী লীগ স্টেট যুবলীগ কে সঙ্গে নিয়ে একত্রে কাজ করেন। স্টেট আওয়ামী লীগ শীর্ষস্থানীয় সকল নেত্রবৃন্দের পাশাপাশি উপস্থিত ছিলেন স্টেট যুবলীগ সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি আজিজ মুহম্মদ হাই, গোলাম সারোয়ার, এন্থনি গোমেজ, সাধারণ সম্পাদক সোহেল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আফরোজ আলম জয়, আশরাফুল হাসান, সাংগাঠনিক সম্পাদক নাহিদ হাসান রুবেল, আদনান হাবিব ও ওস্তাদ কাজী হাসিব। উল্লেখ্য, রোহিঙ্গা ইস্যুতে একটি সেমিনারে যোগ দিতে তিনি ক্যালিফোর্নিয়া আসেন বার্কলি ইউনিভার্সিটির আমন্ত্রণে। ২০ জুলাই তিনি সড়ক পথে সানফ্রান্সিসকো থেকে লস এঞ্জেলেসে আসেন, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সংবর্ধনা ও মতবিনিময় সভায় যোগ দিতে। সভা শেষে তিনি যোগ দেন স্টেট আওয়ামী লীগ আয়োজিত ডিনার পার্র্টিতে।