Read Time:1 Minute, 58 Second

লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে ইতিমধ্যে অনেকেই ঠাঁই পেয়েছেন। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কাজল, কারিনা কাপুরের পর এবার জায়গা পেতে চলেছেন দীপিকা পাড়ুকোন। লন্ডনের এই জাদুঘরে রাখা হবে দীপিকার মোমের মূর্তি। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত দিপ্পি। নিজেই ভক্তদের একথা ফেসবুক লাইভের মাধ্যমে জানান।

দীপিকার কথায়, “এটা ভীষণই মজার ও আনন্দের একটা বিষয়। নিজেকে কৃতজ্ঞ মনে হয়, যখন ভক্তদের সিনেমা ছাড়াও অতিরিক্ত কিছু উপহার দেওয়া সম্ভব হয়। এটা সত্যিই আমার কাছে বিশেষ একটি উপহার। আশাকরি এটা তৈরি করতে পেরে আমাদের যতটা আনন্দ হচ্ছে, ভক্তদেরও ততটাই ভালো লাগবে।

যখন প্রথম মাদাম তুসোর জাদুঘর কর্তৃপক্ষের তরফে ফোন পেলাম, ভীষণ খুশি হয়ে ছিলাম। আমি মাদাম তুসোর জাদুঘরে মাত্র একবারই গিয়েছি, আর তখন আমি খুব ছোট ছিলাম, বাবা মায়ের সঙ্গে গিয়েছিলাম। আর এখন যখন আমি এই জদুঘরের অংশ হতে চলেছি তখন এর আনন্দই আলাদা। আর এই মূর্তিটা যখন বানানো হয়েছে সেই অভিজ্ঞতাও বেশ ভালো। আমার মনে হয় মাদাম তুসো সত্যিই আমার কাছে একজন বিশেষ ব্যক্তি। “

মাদাম তুসোর জাদুঘর থেকে দীপিকার ফেসবুক লাইভের ভক্তদের প্রচুর কমেন্টস এসেছে। যা দেখে বেশ বোঝা যাচ্ছে এবিষয়টি নিয়ে ভক্তরাও বেশ উৎসাহিত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post গ্রীসে দাবানলে ২০ জনের মৃত্যু
Next post সূর্যের কাছে যাওয়ার চেষ্টা করছে নাসার বিশেষ মহাকাশযান
Close