Read Time:7 Minute, 35 Second

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি মিলেনি তাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখা প্রাথমিকভাবে আগামী ২রা সেপ্টেম্বর বার্ষিক বনভোজনের তারিখ ঘোষণার পরও এবছর বনভোজন না করার সিদ্ধান্ত নিয়েছে। গত ২৭ শে জুন বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার লস এঞ্জেলেসের অফিসে এক সভায় দলের নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নিয়েছেন। তারা এবছর দলীয় প্রধান, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার করার অঙ্গীকার করেন। দলের সহসভাপতি অপু সাজ্জাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমানের পরিচালনায় এই সভায় জনাব অপু সাজ্জাদ বলেন, একজন সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলায় জেলে পুরে মাত্র ২৭ টাকা ইফতারে বরাদ্ধ করা হয়েছে। তাকে একজন সাধারণ নাগরিকের প্রাপ্য অধিকার ও প্রয়োজনীয় চিকিৎসাসেবা থেকে বঞ্চিত করা হচ্ছে। এ অবস্থায় তাকে জেলে রেখে ক্যালিফোর্নিয়া বি এন পি কোন বনভোজন এর আয়োজন করলে তা হবে একটি হটকারী সিদ্ধান্ত। প্রয়োজনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সাথে সাথে দুসপ্তাহের নোটিশে এই বনভোজনের আয়োজন করা হবে। সভায় আরো উপস্থিত ছিলেন সহসভাপতি নিয়াজ মোহাইমেন, শওকত হোসেন আনজিন, যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন শাহীন, আলমগীর হোসেন, মোহাম্মদ কামাল হোসেন তরুণ, শিক্ষা বিষয়ক সম্পাদক সাঈদ খান, প্রমুখ।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার নেতৃবৃন্দ বলেছেন, বাংলাদেশে অবৈধ ভাবে চেপে বসা স্বৈরাচারের পতনের মধ্য দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্রের মুক্তি হবে। বাঙালী বাংলাদেশীদের বাক স্বাধীনতা গণতন্রের সংগ্রাম নুতন নয়। ছাত্রজনতা আগেও তাদের অধিকার আদায়ের আন্দোলনে অকুত ভয় সংগ্রাম করেছে, এখনও করছে। সরকার তাদের সাথে হটকারিতা করে পার পাবে না। আধার ফুঁড়ে সব সত্য প্রকাশ পাবে একদিন। আর সেদিনই হবে এই বাকশালী স্বৈরাচারের পতন।
বেগম খালেদা জিয়াকে মুক্ত করে একটি নির্দলীয় সরকারের অধিনে, সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল একটি জনগণের সরকার প্রতিষ্ঠা করবে। নতুন বছর হবে বাংলাদেশের বিজয়ের বছর। বিগত বছরগুলোতে বর্তমান সরকারের হাতে গণতন্ত্র হত্যা, মানুষের অধিকার ক্ষুণ্ণ, গুম, খুন, মিথ্যা মামলার মহড়ার ভয়াবহ অন্ধকারের বছর আমরা অতিক্রম করে এসেছি। গত বছর ছিল ব্যাংক লুট, রিজার্ভ চুরি, শেয়ারবাজার লুটের বছর। দেশে সকল দ্রব্যমূল্য বহু গুণ বৃদ্ধি পেয়েছে।
বিবৃতিতে স্বাক্ষর করেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি শামসুজ্জোহা বাবলু, সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমান, সহসভাপতি নিয়াজ মোহাইমেন, সাইফুল আনসারী চপল, আহসান হাফিজ রুমি, জুনেল আহমেদ, আফজাল হোসেন শিকদার, অপু সাজ্জাদ, শওকত হোসেন আনজিন, নুরুল ইসলাম, মার্শাল হক, আশরাফুল আলম হেলাল, আবুল হাসনাত মন্টু চৌধুরী, ইলিয়াস শিকদার, এলেন ইলিয়াস খান, সবুর খান মামুন, হাসানুজ্জামান মিজান, মিশর নুন, মোহাম্মদ মঞ্জু, আমজাদ হোসেন, মোঃ রফিক, মেহেদী হাসান, বাদল খান, মোহাম্মদ সেলিম রেজা পিন্টু, যুগ্ম সম্পাদক: ফারুক হাওলাদার, রনি জামান, মোহাম্মদ রফিকুজ্জামান জুয়েল, আলমগীর হোসেন, আসাদুজ্জামান রাজু, দেলোয়ার চৌধুরী, মোহাম্মদ কামাল হোসেন তরুণ, সহ সাধারণ সম্পাদক: খন্দকার জাভেদ, হোসেন লিটু, শেখ সেলিম, হেলাল আহমেদ ভূইয়াঁ, মোহাম্মদ শাহানুর, মোহাম্মদ ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক: শাহাদাত হোসেন শাহীন, লোকমান হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক: নয়ন বড়ুয়া, দপ্তর সম্পাদক: আবু তাহের সাজু, সহ দপ্তর সম্পাদক: মোশাররফ হোসেন ইমন, কোষাধক্ষ্: মোঃ আব্দুল মান্নান, সহ কোষাধক্ষ্: আক্তার মাতুব্বর, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মোঃ শফিকুল ইসলাম পলাশ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক: আবুল কায়সার, তত্ব ও প্রযুক্তি সম্পাদক: শাহ নেওয়াজ, সহ তত্ব ও প্রযুক্তি সম্পাদক: এ কে এম আসিফ, ক্রীড়া সম্পাদক: ইফতেখার হোসেন ফাহিম, যুব বিষয়ক সম্পাদক: কোহিনুর রহমান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক: মেহেদী হাসান, শিক্ষা সম্পাদক: সাঈদ খান, ধর্ম বিষয়ক সম্পাদক: হাফেজ মোহাম্মদ বেলাল, সহ ধর্ম বিষয়ক সম্পাদক: মাহতাব কবির ভূঁইয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: মোঃ মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক: শাহনাজ বুলবুল, সহ সাংস্কৃতিক সম্পাদক: সোহেল মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক:ফেরদৌস কবির সুজন, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক: রাজু ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা: ফরিদা বেগম, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা: মনিরা মিজান, আইন বিষয়ক সম্পাদক: ওমর ফারুক, সহ আইন বিষয়ক সম্পাদক: সারোয়ার সুমন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ আবুল খায়ের, সহ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ ইয়াসির আরাফাত মুন্না, সমাজ কল্যাণ সম্পাদকঃ মোঃ খসরু রানা, সহ সমাজ কল্যাণ সম্পাদকঃ তানভীর আহমেদ প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post লস এঞ্জেলেসে দুলাল ভৌমিকের সাথে আড্ডা
Next post লস এঞ্জেলেসে বৃহত্তম খুলনাবাসীর আয়োজনে বনভোজন
Close