লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের নয় সদস্যের মধ্যে ছয় সদস্যের শপথ গ্রহণ হয়েছে গত শুক্রবার ৬ জুলাই ২০১৮। সভাপতি কাজী মশরুহুল হুদা, সহ সভাপতি সৈয়দ এম হোসেন বাবু, সাধারণ সম্পাদক লস্কর মামুন, জনসম্পর্ক ফারহানা সাঈদ, সদস্য তপন দেব না; সদস্য নিয়াজ মোয়াইমেল
সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট জাহান হাসান বাংলাদেশে, সদস্য আহম্মেদ কবির আমেরিকার অন্য একটি রাষ্ট্র পরিদর্শনে এবং কোষাধ্যক্ষ বিথী লস এঞ্জেলেস বৈশাখী মেলা নিয়ে ব্যস্থ থাকার কারনে অনুপস্থিত ছিলেন। লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিশিষ্ট লেখিকা প্রেস সদস্য ফারহানা সাঈদ ও লস এঞ্জেলেসের জনপ্রিয় উপস্থাপক মিঠুন চৌধুরীর সঞ্চলনায় রাত ৮টা ৩০মিটিনটে আমেরিকা ও বাংলাদেশের জাতীয় সংগীত এবং পবিত্র কুরআন, গীতা ও ত্রিপিটক পাঠের পর বাংলাদেশ মুক্তিযাদ্ধার সকল শহীদদের সম্মানে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা মাধ্যমে অনুষ্ঠানের সুচনা করা হয়। শুরুতেই নির্বাচন কমিশনার মোবারক হোসেন, সাজেদ চৌধুরী ম্যাকলিন, মিলনের শুভেচ্ছা বক্তব্য পর প্রধান নির্বাচন কমিশনার মোবারক হোসেন নব নির্বাচিত লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের সদ্যসদের শপথ বাক্য পাঠ করান।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী মশহুরুল হুদা। প্রধান অতিথি হিসাবে উপবিষ্ঠ ছিলেন কনসাল জেনারেল প্রিয়তোষ সাহা ও বিশেষ অথিতি কন্ঠ যোদ্ধা কাদেরী কিবরিয়া।
উন্মুক্ত শুভেচ্ছা বক্তব্যে অংশ গ্রহণ করেন লস এঞ্জেলেস প্রবাসী গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা প্রেস ক্লাবের সাফল্য কামনা করে বলেন- প্রেস ক্লাব শুধু সাংবাদিকতার অধিকার প্রতিষ্ঠায় নয়, কমিউনিটির অধিকার আদায় ও মঙ্গল প্রতিষ্ঠা মূল উদ্দেশ্য হওয়া উচিত।
শুভেচছা বক্তব্য দেন, শফিকুর রহমান, ডা: রবি আলম, নজরুল আলম, খন্দকার আলম, মাহতাব, শংকু আইচ, ইলিয়াস টাইগার, মাহবুব রেজা রহিম, ফিরোজ আলম, নিয়াজ মোয়ায়মেন, ওয়াহিদ রহমান, শাহ আলম খান চৌধুরী, কামরুল হাসান, আব্দুল মান্নান, ফয়সাল আহমমেদ তুহিন, একরামুল হক বাবু প্রমুখ।
অনুষ্ঠানের তৃতীয় পর্বে মেজর (অ:) সাঈদ কুতুবী ও কাবেরী রহমানকে সাথে নিয়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠ সৈনিক একুশে পদক প্রাপ্ত বিখ্যাত সঙ্গীত শিল্পী কাদেরী কিবরিয়ার মনমুগ্ধকর সঙ্গীত সন্ধ্যা ও নৈশভোজ দিয়ে শেষ হয়।