সাইফুল আলম চৌধুরী :

আগামী ১ জুলাই রোববার ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভেন্যু কর্তৃপক্ষের সাথে সমঝোতা না হওয়ায় ইতিপূর্বে ঘোষিত চার্চ অব সায়েন্টোলজির পরিবর্তে নবনির্ধারিত ভেন্যু হুবার্ট কলেজ মলিনায়তন, ৩২০ নর্থ ভারমন্ট আভেন্যু, লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া- ৯০০০৪ ঠিকানায় সম্মেলন ও অভিষেক অনুষ্ঠিত হচ্ছে।

সম্মেলনকে কেন্দ্র করে যুবলীগ কর্মি সমার্থকদের মাঝে বেশ উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সম্মেলন উপলক্ষে একটা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। সব ধরনের প্রস্তুতিই প্রায় সম্পন্ন।

সম্মেলন উপলক্ষে প্রকাশিতব্য সুভেন্যির এর কাজও প্রায় সমাপ্তির পথে। সম্মেলন উপলক্ষে নিউইয়র্ক থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক এ কে এম তারিকুল হায়দার চৌধুরী, যুগ্ম আহ্বায়ক বাহার খন্দকার সবুজ সহ বিভিন্ন ষ্টেট থেকে আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দের উপস্থিতি নিশ্চিত হয়েছে। ইতিমধ্যে ঢাকা থেকে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম শাহিন, যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক এ কে এম তারিকুল হায়দার চৌধুরী, যুগ্ম আহ্বায়ক বাহার খন্দকার সবুজ সহ ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ সহ কম্যুনিটির বিভিন্ন নেতৃবৃন্দ ভিডিওবার্তায় ষ্টেট আওয়ামী যুবলীগের সম্মেলন সম্মেলন সফল করার আহ্বান জানিয়ে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

সম্মেলনের পরে আগত অতিথিদের নৈশভোজে আপ্যায়িত করার ব্যাবস্থাসহ এবং স্থানীয় সঙ্গীত ও নৃত্যশিল্পীদের সমন্বয়ে এক মনজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানের ব্যাবস্থাও রাখা হয়েছে।