Read Time:3 Minute, 0 Second

সাইফুল আলম চৌধুরী :

গত ১০ জুন রবিবার লস এঞ্জেলেসের লিটল বাংলাদেশের বাংলাদেশ মিলনায়তনে ক্যালিফোর্নীয়া ষ্টেট আওয়ামী যুবলীগ ও ক্যালিফোর্নীয়া ষ্টেট স্বেচ্ছাসেবকলীগের যৌথ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠত হয়েছে।

পবিত্র ক্বদরের সন্ধ্যায় আয়োজিত ইফতার মাহফিলে লস এঞ্জেলেস প্রবাসী বাংলাদেশি কম্যুনিটি সদস্যদের ব্যাপক উপস্থিতির মধ্যদিয়ে দেশ ও জাতির মঙ্গলের জন্য দোয়া করা হয়।

ক্যালিফোর্নীয়া আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি সোহেল রহমান বাদল, প্রাক্তন সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ষ্টেট আওয়ামী লীগের সহ সভাপতি মিয়া আব্দুর রব ও লস এঞ্জেলেস সিটি আওয়ামীলীগের প্রাক্তন সভাপতি খান জাকির হোসেন সহ অনেক নেতৃবৃন্দ উক্ত ইফতার অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখে।

এছাড়াও উভয় সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী ও সমার্থকদের উপস্থিতির পাশাপাশি কম্যুনিটি সংগঠক, লিটল বাংলাদেশের প্রতিষ্ঠাতাদের অন্যতম ও বাংলার বিজয় বহরের উদ্যোক্তা মুজিব সিদ্দিকী, অন্যতম কম্যুনিটি সংগঠক ও আনন্দ মেলার প্রধান মোহাম্মাদ আলী, বৈশাখী মেলার প্রধান সমন্বায়ক ও কম্যুনিটি সংগঠক সাইদুল হক সেন্টু, লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি কাজি মশহুরুল হুদা, প্রখ্যাত উপস্থাপক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মিঠুন চৌধুরীসহ অনেক গণ্যমান্য কম্যুনিটি এক্টিভিষ্টদের নারী পুরুরষ শিশু কিশোরদের উপস্থিতিতে ইফতার মাহফিলটি সাফল্যমণ্ডিত হয়।

ষ্টেট আওয়ামী যুবলীগের আহ্বায়ক সুবর্ন নন্দী তাপস ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আলম চৌধুরী উপস্থিত সকলকে উপস্থিতির জন্য ধন্যবাদজ্ঞ্যাপন করে ও ভুলত্রুটিকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার আহ্বান জানিয়ে বক্তব্য প্রদান করে। এছাড়াও উল্লেখযোগ্যসংখ্যক মুক্তিযোদ্ধার উপস্থিতিও ছিল ইফতার আয়োজনে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post কাতারে নবীনগর প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের ইফতার
Next post ঈদের আগেই খালেদা জিয়ার মুক্তির দাবীতে আমেরিকা প্রবাসীরা সোচ্চার : হোয়াইট হাউস বরাবর পিটিশন
Close