লিটল বাংলাদেশ টাউন হল মিটিং-২ এর সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩ জুন শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে বিকেল ৩টায় এই সভা অনুষ্ঠিত হয়। লস এঞ্জেলেস কমিউনিটির নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠিত এই টাউন হল মিটিং এর সভাপতিত্ব  করেন বাফলার প্রেসিডেন্ট নজরুল আলম।

উপস্থিত কমিউনিটির নেতৃবৃন্দ লিটল বাংলাদেশ নেবারহুড কাউন্সিল ডিভিশন প্রতিষ্ঠার গুরুত্ব নিয়ে আলাপ-আলোচনা করেন এবং সর্বসম্মতিক্রমে বাফলার প্রেসিডেন্ট নজরুল আলমকে কর্ডিনেটর ও লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি কাজী মশহুরুল হুদাকে কো-কর্ডিনেটর নির্বাচিত করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

উক্ত পরিচালনা কমিটির সদস্য হিসেবে রয়েছেন- ডা: সিরাজুল্লাহ, মমিনুল হক বাচ্চু, শামীম হোসেন, মুজিব সিদ্দিকী, ডা: আবুল হাসেম, ফিরোজ আলম, আনিসুর রহমান, মেজর হামিদ, শফি আহমেদ, এম কে জামান, সামসুদ্দিন মানিক, খন্দকার আলম, মাসুদ হাসান, লস্কর আল মামুন, মোহাম্মদ আলী প্রমুখ।

এছাড়া নির্বাচন পরিচালনা কমিটির কয়েকটি সাব কমিটি গঠিত হয়। তার মধ্যে ফান্ডরাইজিং কমিটি, ভোট বাই মেল কমিটি, ট্র্যান্সপোটেশন কমিটি, ক্যাম্পিং কমিটি ও ডোরনক্সিং কমিটি।

ক্যাম্পিং ম্যানেজার হিসেবে জেরিন ইসলামকে টাউন হল মিটিং এ নির্বাচিত করা হয়। ফান্ডরাইজিং কমিটিতে রয়েছেন- ইলিয়াস শিকদার, এমরান, আশরাফ হোসেন আকবর, শিপার চৌধুরী প্রমুখ।

ভোট বাই মেইল কমিটিতে রয়েছেন- খন্দকার আলম, সাইব কুতুবি, এহসান বাচ্চু, মাহতাব আহমেদ, আনোয়ার হোসেন প্রমুখ।

ডোর নকিং ক্যাম্পেইন- স্বরাজ, মান্নান, মারুফ ইসলাম, আলমগীর হোসেন প্রমুখ।

মিডিয়া কমিটি জাহান হাসান, সৈয়দ এম হোসেন বাবু, ফয়সাল তুহিন, ফারহানা সাঈদ, মারুফ খান প্রমুখ।

এছাড়া বিভিন্ন কমিটির সদস্য হিসেবে থাকবেন- মোস্তফা জামান স্বপন, মিথুন চৌধুরী, জসিম আশরাফী, রাজিব কুন্ডু, মাহাবুব খান, আসিফ ইসলাম শুভ, সাঈদ খান, ডাবলু আমিন, শেখ রাজন, কর্নেল ওমর হুদা, মোরশেদুল ইসলাম, আলী আকবর, বদরুল চৌধুরী, জিয়া ইসলাম, হাসনাত খন্দকার, সুবর্ন নন্দী, হাবিবুর রহমান ইমরান, মাহাবুবুর রহমান শাহীন, মো: শাহাদাত হোসেন শাহীন, ঢুলী, আব্দুল মালেক, জেরিন বাবু, স্বপ্না পারভিন, জেসমিন ইসলাম, সালমা আলম, অশিস নাথ, শাকিরা জাহান, আলমগীর হোসেন, আবু সুফিয়ান, শাহ আলম খান চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, আগ্রহী যে কেউ এই কমিটির সদস্য হতে পারবেন।