গত ১ জুন শুক্রবার লস এঞ্জেলেস সাইন্টোলজি চার্চের একটি অডিটোরিয়ামে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের বাৎসরিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। চার্চ ও সাইন্টোলজির অত্যন্ত মনোরম পরিবেশে সুশৃঙ্খলার মধ্য দিয়ে ইফতারটি অনুষ্ঠিত হয়। সাজানো পরিপাটি হল রুমটিতে প্রায় শতাধিক রোজাদার ইফতার করেন। ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক টি জাহান কাজল ও আলী আহমেদ ফারিসের সঞ্চালনায় আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে সংক্ষিপ্ত বক্তব্য দেন স্টেট আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সমপাদক ডাঃ রবি আলম।

শুভেচ্ছা বক্তব্য দেন লস এঞ্জেলেসে নিযুক্ত বাংলাদেশ কনসাল জেনারেল বাবু প্রিয়তোষ সাহা ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মুস্তাইন দারা বিল্লাহ। দোয়া পরিচালনা করেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ টিটু। ইফতার মাহফিলে আওয়ামী লীগ, মহিলালীগ ও যুবলীগের নেতা কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন কমিউনিটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্ল্যেখযোগ্যদের মধ্য উপস্থিত ছিলেন, বাফলা সভাপতি নজরুল আলম, আনন্দমেলার প্রধান সংগঠক মোহাম্মদ আলী, নেইবারহুড কাউন্সিলর শহিদুল ইসলাম ও ফয়সল তুহিন।

উপস্থিত ছিলেন, লিটল বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি কাজী মশরুল হুদা, সাধারণ সম্পাদক লস্কর মামুন এবং স্টেট মহিলা কমিশনার ড্যানি তাইয়েব। এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সদস্য সাজেদা বেগম, স্টেট আওয়ামী লীগ নেতা মিয়া আব্দুর রব, মোহাম্মদ শামীম হোসেন, জাকির খান, জহির আহম্মেদ পান্না, জামাল হোসেন, সামিউল বেলাল, মহিলা আওয়ামী লীগ সভাপতি সাহানা পারভীন, স্টেট যুবলীগ সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পপাদক সোহেল আহমেদ, আজিজ আহমেদ,  আফরোজ আলম, একরামুল হক বাবু, রুবেল আহমেদ প্রমুখ। এছাড়া আপ্যায়ন তত্ত্বাবধানে ছিলেন স্টেট আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দিদার আহমেদ ।

সার্বিক অনুষ্ঠানটির তত্ত্বাবধায়ন করেন সিটি আওয়ামী লীগের সভাপতি মাহতাব টিপু। আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয় আগামীতে কমিউনিটির প্রত্যাশা মোতাবেক আরো সুন্দর ও সুপরিসরে বাৎসরিক ইফতারের আয়োজন করা হবে।

উল্লেখ্য আওয়ামী লীগের বিভক্তি কাটিয়ে উঠে এবারই প্রথম সুন্দর করে ইফতারের আয়োজন করা হলো।