গত ২৬ মে শনিবার ২০১৮ শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে লস এঞ্জেলেসের সব চেয়ে বড় ইফতার মাহফিলের আয়োজন করে মুসলিম উম্মা অব নর্থ আমেরিকা (মুনা)’র লস এঞ্জেলেস চ্যাপটার। প্রায় শহস্রাধিক মানুষের সমাগম হয় এই ইফতার মাহফিলে। অত্যান্ত সুশৃঙ্খলভাবে আয়োজিত এই অনুষ্ঠানে শতাধিক ভলেনটিয়ার কাজ করেছে।

অনুষ্ঠান পরিচালনা করেন লস এঞ্জেলেস চ্যাপটারের সাধারণ সম্পাদক ড: শরিফুল ইসলাম। ইফতার মাহফিলে উপস্থিত হন লস এঞ্জেলেসের দুবারের প্রাক্তন মেয়র ও আসন্ন (৫ জুন) এর সাধারণ নির্বাচনে গভর্নর পদপ্রার্থী এ্যানথোনিও ভিলারোগোসা এবং স্টেস্ট সিনেটর এবং আসন্ন নির্বাচনে ইউএস সিনেটর পদপ্রার্থী কেভিন ডি লিওন। মাহফিলে আরও বক্তব্য রাখেন মুনার ওয়েস্ট জোনের প্রেসিডেন্ট আনিসুর রহমান, ওয়েস্ট জোনের সেক্রেটারী আসরাফ হোসেন আকবর, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ময়েজ উদ্দীন, প্রফেসর আলী আকবর প্রমুখ।

ছোটদের কোরআন তেলওয়াত ও বড়দের কুইজ প্রতিযোগিতার পুস্কার বিতরণ করা হয় উক্ত ইফতার মাহফিলে। বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি ও লস এঞ্জেলেস চ্যাপটারের সভাপতি মান্নান।

এছাড়া মাহফিল অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বাফলার প্রেসিডেন্ট নজরুল আলম ও লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি কাজী মশহুরুল হুদা। হুদা অনুষ্ঠানে উপস্থিত কমিউনিটির কাছে লিটল বাংলাদেশ নেবারহুড কাউন্সিল প্রতিষ্ঠার জন্য নির্বাচনী প্রচারমূলক বক্তব্য প্রদান করেন।