‘বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার’ উদ্যোগে গতকাল (শুক্রবার) সন্ধ্যায় ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার মালয়েশিয়ায় কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে সেলায়াং পাছার বারুতে এই আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার উপদেষ্টা ব্যবসায়ী কামরুজ্জামান কামাল।

ইফতার মাহফিলে প্রধান আলোচক ছিলেন, পিএইচডি গবেষক আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার মাওলানা মিজানুর রহমান আজহারি।

মিজানুর রহমান আজহারি বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতে মানুষের জীবন গঠন ও পরিচালনার একমাত্র প্রশিক্ষণের মাস হলো পবিত্র রমজান মাস। এ মাসে প্রশিক্ষণ গ্রহণের মাধ্যম হলো রোজা। আর তাকওয়া অর্জনের প্রধান মাধ্যমও রোজা। অপরাধমুক্ত সুশৃঙ্খল ও সুন্দর জীবন-যাপন এবং সুন্দর সমাজ বিনির্মাণে রমজানে কুরআনের শিক্ষা গ্রহণ করতে হবে। মানব জীবনকে সুন্দর,পরিপাটি ও শান্তিময় করার দিক-নির্দেশনা জানার পাশাপাশি মানতে হবে কুরআনের সকল করণীয় বিধি-বিধান। আল্লাহ তা’আলা মুসলিম উম্মাহকে রমজানে তাকওয়া অর্জনের তাওফিক, সুশৃঙ্খল জীবন গঠনে কুরআনের বিধান বাস্তবায়নে রমজানের নিয়ম-কানুনকে আদর্শ হিসেবে গ্রহণ করার তাওফিক দান করুন।

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সভাপতি মনির বিন আমজাদ সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম হিরনের প্রাণবন্ত উপস্থাপনায় প্রেসক্লাবের ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, কমিউনিটি নেতা মকবুল হোসেন মুকুল, মো. মোশাররাফ হোসেন, মনিরুজ্জামান মনির, ড.আরিফ, রাশেদ বাদল, দাতু আক্তার, মাহতাব খন্দকার, শফিক চৌধুরী, নাজমুল ইসলাম বাবুল, শাহ আলম হাওলাদার, শাখাওয়াত হক জোসেফ, সেলিম আহমদ, জালাল উদ্দিন সেলিম, আতিক, হানিফ,আবু ,তারেক, আব্দুল্লাহ, এরশাদ, ইউছুফ, জাহিদ, রতন, আলতাব হোসেনসহ সর্বস্থরেরর কমিউনিটি নেতৃবৃন্দ ও প্রবাসীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির, সাধারন সম্পাদক বশির আহমেদ ফারুক, সহ-সভাপতি খন্দকার মস্তাক রয়েল, শেখ আরিফুজ্জামান, শাহাদাত হোসেন, আব্দুল কাদের, শাহীন, গোলাম রববানী রাজা, আলাউদ্দিন সিদ্দিকী প্রমূখ।